সিলেটটুডে ডেস্ক

১৩ মার্চ, ২০১৬ ১৮:১৮

সুুন্দরবন বিনাশী তৎপরতা রোধে সিলেটে ছাত্র ইউনিয়নের প্রতিবাদী স্থিরচিত্র প্রদর্শনী

সুন্দরবন বিনাশী সকল অপতৎপরতা বন্ধের দাবিতে সিলেটে প্রতিবাদী স্থিরচিত্র প্রদর্শনীর আয়োজন করে ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদ। রোববার দুপুরে  সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই চিত্রপ্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনীতে সুন্দরবনে পরিবেশবিধ্বংসী কর্মকান্ডের শতাধিক আলোকচিত্র প্রদর্শন করা হয়।

বিকেল সাড়ে ৫ টায় এ প্রদর্শণী শেষ হয়। চিত্রপ্রদর্শনী চলাকালে রামপালে বিদ্যুৎকেন্দ্র নির্মানসহ সুন্দরবনে সকল পরিবেশবিধ্বংসী কর্মকান্ড বন্ধে সারধারণ মানুষের মন্তব্য গ্রহণ করা হয়। এসময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সুন্দরবনের জীববৈচিত্র ও প্রাণ প্রকৃতি রক্ষায় উদ্যোগ গ্রহণ ও পরিবেশবিধ্বংস কর্মকান্ড থেকে বিরত থাকার আহ্বান জানান।

চিত্র প্রদর্শনী চলাকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি সপ্তর্ষি দাস, সাংগঠনিক সম্পাদক রনি সেনাপতি, কোষাধ্যক্ষ নাবিল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক জামিল হোসেন, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক পার্থসারথি তালুকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সরোজ কান্তি দাস, বিশ্বপা ভট্টাচার্য মৌ, তন্ময় পাল, নিখিল চন্দ, রাজ প্রমুখ।

চিত্র প্রদর্শনী শেষে রাজু দিবস উপলক্ষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ মঈন হোসেন রাজুর প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত