নিজস্ব প্রতিবেদক

২৮ মার্চ, ২০১৬ ১৮:৩৫

শিবগঞ্জে একরাতে তিন বাসায় ডাকাতি

সিলেটে একরাতে তিন বাসায় ডাকাতি সংঘঠিত হয়েছে। ডাকাতরা স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ প্রায় দুই কোটি টাকার মালামাল লুটে নিয়েছে।

সোমবার (২৮ মার্চ) ভোররাতে নগরীর শিবগঞ্জ আবাসিক এলাকায় মৌচাক ১২ নং বাসার প্রথম ও দ্বিতীয় তলা এবং পাশ্ববর্তী ১৩ নং বাসায় ডাকাতি সংঘঠিত হয়।

১২ নং বাসার বাসিন্দা মতিন খান বলেন, সংঘবদ্ধ ডাকাত দলের ১১ সদস্য ঘরের জানালা ভেঙ্গে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা, ৯ ভরি স্বর্ণ, ৫টি মোবাইল ফোন লুটে নেয়।

বাসার দ্বিতীয় তলার বাসিন্দা শিক্ষক একেএম ইয়াইয়া বলেন, ডাকাতরা ঘরে ঢুকলে তিনি চিৎকার শুরু করেন। এসময় তার গলায় ছুরি ধরে বাসার অন্য সদস্যদের জিম্মি করে বেঁধে ডাকাতি সংঘঠিত করে। ডাকাতরা বাসার আলমিরা ভেঙ্গে ১৭ ভরি স্বর্ণ, নগদ ২ লাখ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়।

পরবর্তীতে ডাকাত দলের সদস্যরা এলাকার মৌচাক ১৩ নং বাসার বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। ওই বাসা থেকে ৫৫ ভরি স্বর্ণ, নগদ ৩ লাখ ৬০ হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুটে নেয় বলে জানান বাসিন্দা ফখর উদ্দিন।

মহানগরীর শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বলেন, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের ধরতে অভিযান চলছে।

আপনার মন্তব্য

আলোচিত