বড়লেখা প্রতিনিধি

১৭ আগস্ট, ২০১৬ ২২:৩৬

বড়লেখায় ৫ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মৌলভীবাজারের বড়লেখায় বুধবার (১৭ আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে পাঁচটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার ও এক সিএনজি চালিত অটোরিকশা চালককে ৫০০ টাকা জরিমানা করেছেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে বড়লেখা পৌর শহরের হাজীগঞ্জ বাজার এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএসটিআইয়ের পরিদর্শক মেছবাহ্ উল হাসান ও বড়লেখা থানার এসআই স্বপন চন্দ্র সরকার।


ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অস্বাস্থ্যকর রাসায়নিক পদার্থমিশ্রিত আইসক্রিম উৎপাদন ও বিক্রির অভিযোগে বিএসটিআই অধ্যাদেশ ১৯৮৫ এর ২৪ ধারায় ছাব্বির আহমদের মালিকানাধীন আইসক্রিম কারখানাকে ৮ হাজার টাকা ও পপি আইসক্রিমকে ৭ হাজার টাকা, ভেজাল ঘি বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৫১ ধারায় কার্তিক স্টোরকে ২ হাজার টাকা, একই দোকান ঘরে চাল, পেট্রল-ডিজেল ইত্যাদি বিক্রির অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ২৯ ও ৫৩ ধারায় কৃপাসিন্ধু দত্তকে পাঁচ হাজার টাকা, অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য বিক্রির অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৩৯ ধারায় শাপলা রেস্টুরেন্টকে তিন হাজার টাকা ও সিএনজি চালিত অটোরিকশা চালক আব্দুল করিমকে মটরযান অধ্যাদেশ আইন ১৯৮৩ এর ৩৮ ধারার অপরাধে ৫০০ টাকা জরিমানা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত