বড়লেখা প্রতিনিধি

০১ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩১

বড়লেখায় ৬ গ্রামের ৪২৯ পরিবারে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, ‘ধর্মের নামে বিশ্বব্যাপী জঙ্গিবাদ বিস্তার লাভ করেছে। সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। বর্তমান সরকার সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে প্রতিটি গ্রাম পর্যায়ে ঐক্য গড়ে তুলতে হবে।’

হুইপ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের আমবাড়ি, বাঘমারা, বরোহালী, ঝগড়ী, কটালপুর, দক্ষিণ বাঘমারা গ্রামের ৪২৯ পরিবারের মাঝে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উদ্বোধন হওয়া ৬টি গ্রামের বিদ্যুৎ সংযোগে ব্যয় হয়েছে প্রায় ৯৬ লাখ ৯৭ হাজার ৪’শত টাকা।

হুইপ আরো বলেন, বিদ্যুৎ খাতের উন্নয়নের লক্ষ্যে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা দাঁড়াবে ২০ হাজার মেগাওয়াট উল্লেখ করে তিনি বলেন, উৎপাদিত বিদ্যুৎ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে সঞ্চালন ও বিতরণ খাতেও ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

স্থানীয় জহিরগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সভায় আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানের সভাপতিত্বে ও বড়লেখা ডিগ্রি কলেজ ছাত্রলীগ সহসভাপতি মাহাদি হাসান দেলোয়ারের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমরুল ইসলাম লাল, সাধারণ সম্পাদক সাহেদুল মজিদ নিকু, পল্লী বিদ্যুতের এজিএম খায়রুল বাকি, এলাকা পরিচালক রণজিৎ কুমার দাস, কবি সিরাজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা সায়েস্তা মিয়া, ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জামিল হায়দার, সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত