মাধবপুর প্রতিনিধি

০৭ অক্টোবর, ২০১৬ ২৩:৪৬

মাধবপুরে ফেসবুকের কল্যাণে হুইল চেয়ার পেল শারীরিক প্রতিবন্ধী কিশোর

মানুষ মানুষের জন্য ,জীবন জীবনের জন্য। কথাটি আবারও সত্য প্রমাণিত হয়েছে। ফেসবুকের  কল্যাণে আবারও এক প্রতিবন্ধী পেল হুইল চেয়ার। হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের আরিছপুর গ্রামের  মৃত মহেব আলীর ছেলে  সজিব আলী (১২)। জন্ম থেকেই শারীরিক  প্রতিবন্ধী। মা গৃহিণী। অভাব অনটনের মধ্যে দিয়ে চলছে সংসার। মা ছোটজন বেগমের  পক্ষে ছেলে কে হুইল চেয়ার কিনে দেওয়া সম্ভব হচ্ছিল না।

সম্প্রতি মাধবপুরের তরুণ সাংবাদিক হামিদুর রহমান তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।  তার পোস্টটি দেখে সাহায্যের হাত বাড়ান ঢাকায় বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত যুবক পারভেজ হোসেন। তিনি প্রতিবন্ধী ছেলেটিকে হুইল চেয়ার কিনে দিবার জন্য সাংবাদিক হামিদুর রহমানের কাছে ৬ হাজার টাকা পাঠান। এই টাকা দিয়ে সাংবাদিক হামিদুর রহমান একটি হুইল চেয়ার ক্রয় করে শুক্রবার (০৭ অক্টোবর) দুপুরে কাশিমনগর পুলিশ ফাঁড়ির মাঠে শিশু টির পরিবারের নিকট হুইল চেয়ার টি তুলে দেন।

সাংবাদিক হামিদুর রহমানের ডাকে সারা দিয়ে এগিয়ে আসেন  কাশিমনগর সোসাইটি ডেভোলাপমেন্ট ক্লাবও। তারা  প্রতিবন্ধী শিশুটির হাতে তাদের ক্লাবের পক্ষ থেকে কিছু নতুন কাপড় তুলে দেন।

 এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক ফরিদুর রহমান, দেবীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ইস্কান্দার মীর্জা ফারুক, কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই আলমগীর হোসেন, ছাত্রনেতা মীর্জা ইকরাম, আলী আমজাদ শাহ মানিক,শরিফুল ইসলাম শাহিন,মাধবপুর ছাত্র কল্যান পরিষদের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম আরিফ, সমাজ সেবক জালাল উদ্দিন, মাওলানা আব্দুস সালাম, হাসিবুল ইসলাম শান্ত, তালিবপুর আহছানিয়া উচ্চ বিদ্যালয় জামে মসজিদের খতিব আঃ ছালাম,মাজু মিয়া,কাশিমনগর সোসাইটি ডেভোলাপমেন্ট ক্লাবের সভাপতি নাঈম উদ্দিন,সাধারন সম্পাদক আব্দুল মন্নান,আহব্বায়ক আনসার আলী, জহিরুল ইসলাম, তারেক মিয়া, কবির মিয়া ,হৃদয় ,জীবন,শাওন,সবুজ,রানা,ডালিম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত