তাহিরপুর প্রতিনিধি

৩০ নভেম্বর, ২০১৬ ১৮:৪১

তাহিরপুরে ১৯০ পিস ইয়াবাসহ নারী আটক

সুনামগঞ্জের তাহিরপুরে ১৯০ পিস ইয়াবাসহ বড় আঙ্গুরা বেগম (৩০) নামের এক নারীকে আটক করেছে বিজিবি।

বুধবার (৩০ নভেম্বর) দুপুর ২টায় সীমান্তবর্তী লাকমা গ্রামের পাহাড়ি ছড়ার পশ্চিমপাড় থেকে বড় আঙ্গুরা বেগমকে ইয়াবা ও তার সহযোগী আজাদ মিয়াকে ১টি মোটর সাইকেলসহ আটক করা হয়। বড় আঙ্গুরা বেগম তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামের ইসলাম মিয়ার স্ত্রী।

কিন্তু মোটর সাইকেলসহ সহযোগী আজাদ মিয়াকে ছেড়ে দিয়েছে বিজিবি। মোটর সাইকেল চালক আজাদ মিয়া একই ইউনিয়নের নতুন বাজার গ্রামের আফসার আলীর ছেলে।

পুলিশ, বিজিবি ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো বুধবার দুপুরে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার মহিষখোলা ইউনিয়নের গোলাপপুর গ্রামের তারা মিয়ার ছেলে সবুজ মিয়ার কাছ থেকে ইয়াবা নিয়ে বড় আঙ্গুরা বেগম তার সহযোগী আজাদ মিয়াকে নিয়ে মোটর সাইকেল যোগে তাদের ব্যবসা কেন্দ্র দুধের আউটা গ্রামে যাওয়ার সময় বিজিবি তাদেরকে আটক করে।

এ ব্যাপারে বড় আঙ্গুরা বেগমের জমজ বোন ছোট আঙ্গুরা বেগম বলেন, বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের সোর্স জিয়াউর রহমান জিয়ার নির্দেশে আমার বোন বড় আঙ্গুরা বেগম ইয়াবা এনেছে, কারণ জিয়াও আমাদের সাথে ইয়াবার ব্যবসা করে।

বালিয়াঘাট বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদার হোসেন আলী বলেন, ইয়াবাসহ আটককৃত বড় আঙ্গুরা বেগমের বিরুদ্ধে মামলা দিয়ে থানায় সোপর্দ করা হয়েছে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত