নিজস্ব প্রতিবেদক

৩০ মে, ২০১৭ ২২:৫৮

নগরীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সিলেটটুডে’র প্রতিবেদক আহত

নগরীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকমের নিজস্ব প্রতিবেদক আব্দুল্লাহ আল মনসুর রনি (অরণ্য রণি)। 

মঙ্গলবার (৩০ মে) রাত ৯টার দিকে মেন্দিবাগ এলাকায় (শাহজালাল সেতুতে ওঠার মুখে) এ ঘটনা ঘটে।

রনি প্রথম আলো বন্ধুসভা'র মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্বরত রয়েছেন।

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রনি জানান, তিনি কদমতলীস্থ বাস কাউন্টার থেকে বাসের টিকেট কেটে পায়ে হেঁটে উপশহরস্থ নিজ বাসায় ফিরছিলেন।

তিনি জানান,মেন্দিবাগ এলাকায় পৌঁছামাত্র একটি সিএনজি অটোরিকশা যোগে ৪/৫ জন এসে পেছন দিক থেকে তাঁকে আক্রমন করে। কিছু বুঝে ওঠার আগেই তাঁকে পেছন দিকে পিঠের নিচের অংশে ছুরিকাঘাত করা হয়। এরপর ছিনতাইকারীরা তাঁর সঙ্গে থাকা ২টি মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে ওই অটো রিকশায় করে দ্রুত পালিয়ে যায়।

জায়গাটি অন্ধকার থাকায় ছিনতাইকারীদের চেহারা এবং অটো রিকশার নাম্বার দেখতে পারেন নি বলে জানান তিনি। পরে পরিবারের সদস্যরা রনিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ওসমানী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, রণির পিঠের নিচের বা দিকে কোমরের উপরে ছুরিকাঘাত করা হয়েছে। আঘাতের স্থানে সেলাই করা হয়েছে। বুধবার এক্স-রে করার পর বিস্তারিত জানা যাবে।

এ ব্যাপারে থানায় মামলা করা হবে বলেও জানিয়েছেন হাসপাতালে থাকা রনির স্বজনেরা।

এদিকে ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা, সহকারী কমিশনার গোলাম দস্তগীর ও কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল আলম। তাঁরা প্রয়োজনীয় আইনী সহায়তার আশ্বাস দেন।

আপনার মন্তব্য

আলোচিত