দেবকল্যাণ ধর বাপন

০৩ জুন, ২০১৭ ১৩:২৩

নগরীতে বজ্রপাতে সৃষ্ট অগ্নিকাণ্ডে ৪টি বাড়ি পুড়ে ছাই

নগরীর রিকাবীবাজারস্থ পুরাতন মেডিকেল কলোনির লালা হোস্টেলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪টি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

শনিবার (৩ জুন) সকাল ৬টার দিকে বজ্রপাতে গ্যাস লাইনের রাইজার ফেটে এ আগুন লাগার ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক দ্বীনমণি শর্মা এ খবরের সত্যতা নিশ্চিত করে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানান, সকাল ৬টা ১০ মিনিটে আমরা খবর পেয়ে সিলেটের পুলিশ লাইনের পাশে অবস্থিত লালা হোস্টেলের ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩ ঘন্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

এতে আনুমানিক ৮ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায় এবং ১০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানান দ্বীনমনি শর্মা।

তিনি আরো জানান, এই চারটি বাসা থেকে আমরা অক্ষত অবস্থায় ২৪ জনকে উদ্ধার করতে সক্ষম হয়েছি।

মেডিকেল কলোনি বয়েজ ক্লাবের সভাপতি মুবিন আহমদ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানান, লালা হোস্টেলের  ডি ব্লকের গ্যাসের একটি রাইজারে হঠাৎ আগুন লাগলে সেখান থেকে আতাউর রহমানের বাসায় আগুন লাগে। পরে সেখান থাকে একে একে রাজেশ চন্দ্র, এনাম আহমদ ও সবুর আহমদের বাসায় আগুনটি ছড়িয়ে যায়।

তিনি আরো জানান, এ উদ্ধার কাজ ও আগুন নেভাতে ফায়ার সার্ভিসের সাথে আমরা আমাদের বয়েজ ক্লাবের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করেছি। এতে আমাদের ক্লাবের অর্থ সম্পাদক শাহরিয়ার হোসেন টুটুল সামান্য আহত হন। তবে প্রাথমিক চিকিৎসা নেয়ার পর তিনি এখন সুস্থ আছেন।

আতাউর রহমান, রাজেশ চন্দ্র, এনাম আহমদ ও সবুর আহমদ সকলেই সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের কর্মচারী।

আপনার মন্তব্য

আলোচিত