শ্রীমঙ্গল প্রতিনিধি

২৩ জুলাই, ২০১৭ ১৪:৫১

শ্রীমঙ্গলে কলেজের সামনে থেকে ময়লার ডিপো সরাতে আল্টিমেটাম

শ্রীমঙ্গল সরকারী কলেজের সামনে থেকে ময়লার ডিপো স্থানান্তর না হলে আগামী এক সপ্তাহের মধ্যে  ময়লা ফেলার গাড়ী বন্ধ করে দেওয়া হবে বলে এলাকাবাসী ঘোষণা দিয়েছে।  

কলেজ রোডস্থ রাস্তায় রোববার সমাবেশ করে এলাকাবাসী। ময়লার ডিপো অপসারণ আন্দোলন কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও যুব সংগঠক মোঃ: তহিরুল ইসলাম মিলন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শিল্পপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী, ডাঃ আব্দুল বাতেন, ডাঃ মহিউদ্দিন শিবলী, উপজেলা যুবলেিগর সভাপতি মোঃ বেলায়েত হোসেন, সাবেক ইউপি সদস্য মোঃ: আব্দুল হামিদ, ব্যবসায়ী আলহাজ্ব মোঃ ইয়াজউদ্দিন, আজাদুর রহমান, তারেক আহমদ, গোলাম রহমান মামুন প্রমুখ।

বক্তারা জানান, পৌর সভায় ময়লার ডিপোর পাশে বেশ কয়েকটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানসহ আবাসিক এলাকা রয়েছে । এলাকাবাসী দীর্ঘদিন যাবত এই ময়লার ডিপো এখান থেকে সরানোর জন্য দাবী জানিয়ে আসছে। পৌরসভার ময়লা ফেলার জন্য শহরের সদর ইউনিয়নের জেটি রোড এলাকায় নির্ধারিত স্থান থাকলেও এখান থেকে ময়লার ডিপো সরানো হচ্ছে না। এ নিয়ে জেলা, উপজেলাসহ বিভিন্ন দপ্তরের একাধিকার ম্মারকলিপি প্রদান করলেও এ কাজের কাজ কিছুই হচ্ছেনা। তাই তারা বাধ্য হচ্ছেন আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে।

আগামী এক সপ্তাহের মধ্যে শ্রীমঙ্গল সরকারী কলেজের সামন থেকে ময়লার ডিপো স্থানান্তর না করলে ময়লা ফেলার গাড়ী বন্ধ করে দেওয়া হবে তারা সিদ্ধান্ত নেন। তারা কর্তৃপক্ষকে এ সময়ের ভিতর তাদের দাবী মেনে নেওয়ার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত