নিজস্ব প্রতিবেদক

২৪ জুলাই, ২০১৭ ০৩:০২

লিটু হত্যা: চার ছাত্রলীগ কর্মী দুই দিনের রিমান্ডে

সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে শ্রেণিকক্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত খালেদ আহমদ লিটু হত্যা মামলায় গ্রেপ্তার ছাত্রলীগের চার কর্মীর দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রিমান্ডে নেওয়া ছাত্রলীগের ওই চার কর্মী হলেন ফাহাদ আহমদ, কামরান হোসেন, এমদাদ হোসেন ও দেলোয়ার হোসেন। তারা বিয়ানীবাজারে ছাত্রলীগের পাভেল মাহমুদ গ্রুপের কর্মী।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বিয়ানীবাজার থানার পরিদর্শক জাহিদুল হক বলেন, রোববার বিয়ানীবাজার আমল গ্রহণকারী আদালতের বিচারক ফারজানা শাকিলা সুমু চৌধুরী তাদের প্রত্যেকর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

১৭ জুলাই দুপুরে জেলা ছাত্রলীগের আপ্যায়নবিষয়ক সম্পাদক পাভেল মাহমুদ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম ওরফে পল্লবের অনুসারী দুই পক্ষের সংঘর্ষের পর কলেজের শ্রেণিকক্ষে গুলির শব্দ হয়। পরে সেখান থেকে মাথায় গুলিবিদ্ধ খালেদ আহমদ লিটুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় খালেদের বাবা খলিল উদ্দিন বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে ১২ জনকে আসামি করে বিয়ানীবাজার থানায় হত্যা মামলা করেন।

পুলিশ ঘটনার দিন জিজ্ঞাসাবাদের জন্য তিনজন ও পরে অভিযানে একজনকে আটক করে মামলায় গ্রেপ্তার দেখায়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য গত বুধবার আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল।

আপনার মন্তব্য

আলোচিত