সিলেটটুডে ডেস্ক

০৩ আগস্ট, ২০১৭ ০১:০৯

সিলেটের ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে ত্রাণ পেল ২০০ পরিবার

সিলেটের ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলায় প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার এ ত্রাণ বিতরণ কর্মসূচিতে স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, স্কুল-কলেজের শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বন্যায় ক্ষতিগ্রস্তদের পাঁচ কেজি করে চাল, এক কেজি করে মসুর ডাল, এক কেজি করে পেঁয়াজ ও এক লিটার করে সয়াবিন তেল বিতরণ করা হয়।  

বেলা ১১টায় ফেঞ্চুগঞ্জ উপজেলা সদরের চন্ডপ্রসাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুরে জান্নাত বলেন, ত্রাণ বিতরণ করে মহানুভবতার পরিচয় দিয়েছে প্রথম আলো ট্রাস্ট। এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে।

ইউএনও ছাড়াও ত্রাণ বিতরণ কর্মসূচিতে ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ সৈয়দ নুরুজ্জামান, কাসিম আলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আহাদুজ্জামান, ফরিজা খাতুন বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ময়ূব আলী, সৈয়দ রিয়াছত আলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল বাছিত, ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির আহ্বায়ক আব্দুল বারী, চন্ডীপ্রসাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাঞ্চন চন্দ্র দেব, সাংবাদিক জুয়েল খান প্রমুখ উপস্থিত ছিলেন।

  বেলা সোয়া দুইটায় বালাগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের সদস্যদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। এ সময় বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী, শিক্ষক অবিনাশ আচার্য, শিক্ষানুরাগী মাহমুদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ প্রক্রিয়া সমন্বয় করেছে প্রথম আলো বন্ধুসভা সিলেটের সদস্যরা। ত্রাণ বিতরণ কালে প্রথম আলো সিলেটের আলোকচিত্রী আনিস মাহমুদ, বন্ধুসভা সিলেটের সভাপতি জেরিন তাসনিম, সাধারণ সম্পাদক শাহ সিকান্দার শাকির, সাবেক সভাপতি মাহবুব পলাশ, সদস্য প্রতিমা দেব প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত