নিজস্ব প্রতিবেদক

০৪ আগস্ট, ২০১৭ ০০:১০

মুহিত ও পলক সিলেট আসছেন আজ

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত দু’দিনের সফরে সিলেটে আসছেন আজ (শুক্রবার)। সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে বিমানের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন তিনি।

এদিকে তথ্য ও যোগাযোগ (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এমপিও দু’দিনের সরকারি সফরে সিলেটে আসছেন শুক্রবার। তিনি সকাল সাড়ে ১১টায় ঢাকা থেকে বিমানের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন।

অর্থমন্ত্রীর বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে, শুক্রবার নয়াসড়ক জামে মসজিদে জুম’আর নামাজ আদায় করা। বিকাল ৪টায় দৈনিক শুভ প্রতিদিনের সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান।

পরদিন শনিবার সকাল ৯টায় সিলেট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে হতদরিদ্রদের মধ্যে হুইল চেয়ার ও ঢেউটিন বিতরণ করা।

একইদিনে অর্থমন্ত্রী সিলেট কর্পোরেশন আয়োজিত মেডিকেল বর্জ্য বিষয়ক সেমিনারে প্রধান অতিথি হিসেবে সিলেটে একটি অভিজাত হোটেলে বক্তব্য রাখবেন। সেমিনার শেষে মন্ত্রী দুপুর সাড়ে ১২ টায় ফ্লাইটে ওসমানী বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

এদিকে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এমপির কর্মসূচির মধ্যে রয়েছে- শুক্রবার দুপুর সাড়ে ১২টায় সিলেট সোয়াম্প ফরেস্ট ট্যুরিস্ট স্পট পরিদর্শন করা। পরিদর্শন শেষে সিলেট সার্কিট হাউজে রাত্রি যাপন করবেন তিনি।

পরদিন শনিবার সকাল সাড়ে ১০টায় সিলেট কোম্পানীগঞ্জ ইলেকট্রনিক সিটিতে উপস্থিত হয়ে হাই-টেক পার্কের প্রাথমিক অবকাঠামো নির্মাণ শীর্ষক প্রকল্পের চলমান কাজে পরিদর্শন ও আইটি বিজনেস সেন্টার ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

একইদিন বিকেল ৪টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিএসসি কার্নিভাল প্রোগ্রামে অংশগ্রহণ করবেন। প্রতিমন্ত্রী সন্ধ্যা সাড়ে ৭টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকা উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

আপনার মন্তব্য

আলোচিত