সিলেটটুডে ডেস্ক

২৯ আগস্ট, ২০১৭ ২০:১২

বঙ্গবন্ধুর একক নেতৃত্বেই স্বাধীনতা এসেছে: ডন

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, বঙ্গবন্ধুর একক নেতৃত্বেই দেশের স্বাধীনতা এসছে। তিনি এক সুঁতোয় বাঙালি জাতিকে বেধেছিলেন। তাকে যারা অস্বীকার করবে তারা স্বাধীনতায় বিশ্বাস করে না, এরা দেশ ও জাতির শত্রু।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ থেকে সরলেই আমাদের বিপদ হবে। নতুন প্রজন্মকে জাতির জনকের স্বপ্ন ও মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

তিনি মঙ্গলবার জগন্নাথপুর উপজেলার লাউতলা বাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পাঠলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. নূর মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্রের পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি, জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ সাবির মিয়া, ছিলাউড়া হলদীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী ছুফি মিয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কলকলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাশিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও পাটলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.আংগুর মিয়া, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক সাংবাদিক তাজ উদ্দিন আহমদ, পৌর আওয়ামী লীগের সাবেক সদস্য সচিব কাউন্সিলর আবাব মিয়া, মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, আওয়ামী লীগ নেতা ও আব্দুস সামাদ আজাদ স্মৃতি সংসদ এর সাধারণ সম্পাদক শাহীন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম আহবায়ক কালী কুমার রায় ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক ছালিক আহমদ পীর। সভার শুরুতে ১৯৭৫ সালের শহীদদের স্বরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত