বিশ্বনাথ প্রতিনিধি

০৪ অক্টোবর, ২০১৭ ১৯:২১

বিশ্বনাথে ডাকাত ধরতে গিয়ে দুই দারোগা আহত

ডাকাতির ঘটনায় মামলা

বিশ্বনাথে যুবলীগ নেতা সুরঞ্জিত দাশের বাড়িতে ডাকাতির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ডাকাতির এ ঘটনার সঙ্গে জড়িত একাধিক ডাকাতি মামলার আসামি বাবুল খাঁ (৪০) নামের এক ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার (৪ অক্টোবর) ভোর রাত সাড়ে ৩টায় তার নিজ গ্রাম উপজেলার বৈরাগীর গাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া বাবুল খাঁ বৈরাগীর গাঁও এর আছন খাঁর ছেলে।

এদিকে বুধবার ভোররাতে বাবুল খাঁকে গ্রেপ্তার করতে গিয়ে তার (বাবুল) হামলায় দুই দারোগা আহত হয়েছেন। আহত দু’জনের মধ্যে একজন হচ্ছেন থানা পুলিশের এসআই কামরুল ইসলাম ও এসআই জহিরুল ইসলাম।

তবে এসআই জহিরুল ইসলাম সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিলেও এসআই কামরুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এর আগে ২ অক্টোবর রোববার ভোর রাতে রামাপাশা ইউনিয়ন যুবলীগের সদস্য ও ‘হিন্দু বিবাহ নিবন্ধকার সুরঞ্জিত দাশের কাঠলী পাড়ার গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওইদিন ডাকাতদের হামলায়  সুরঞ্জিত দাশ (৩৫) মা খুশি রাণী দাশ (৮০), তার স্ত্রী জেনী রানী দাশ (২২) চাচা কৃতীষ দাশসহ (৭০) এবং চাচাতো ভাই শংকু দাশসহ (২৬)  ৫জন আহত হন। এ ঘটনার একদিন পর মঙ্গলবার রাতে সুরঞ্জিত বাদী হয়ে বিশ্বনাথ থানায় ডাকাতি মামলা দায়ের করেন, (মামলা নং ২)। মামলার প্রেক্ষিতে বুধবার ভোররাতে একাধিক ডাকাতি মামলার আসামি বাবুল খাঁকে (৪০) গ্রেপ্তার করে থানা পুলিশ।

বৈরাগীর গাঁওয়ের পার্শ্ববর্তী কাঠলী পাড়ায় ডাকাতির ঘটনায় বাবুল খাঁকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, বাবুল খাঁর বিরুদ্ধে বিশ্বনাথ থানায় আরও ৩টি ডাকাতির মামলা রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত