বড়লেখা প্রতিনিধি

০৭ মার্চ, ২০১৮ ২৩:০৫

বড়লেখায় ৭ মার্চে আওয়ামী লীগের আনন্দ র‌্যালি

মৌলভীবাজারের বড়লেখায় ঐতিহাসিক ৭ মার্চে আনন্দ র‌্যালি ও পথসভা করেছে উপজেলা আওয়ামী লীগ

বুধবার (৭ মার্চ) পৌরশহরের দক্ষিণবাজার এলাকা থেকে আনন্দ র‌্যালি বের করা হয়। এতে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর পাশাপাশি মুক্তিযোদ্ধারাও অংশ নেন। র‌্যালিটি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই জায়গায় এসে পথসভায় মিলিত হয়।

পথসভায় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদর উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, আইন বিষয়ক সম্পাদক এপিপি গোপাল দত্ত, কাতার প্রবাসী আওয়ামী লীগ নেতা কপিল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক ঝুনু, উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র তাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট জিল্লুর রহমান ও সদস্য সচিব ছালেহ আহমদ জুয়েল, পৌর যুবলীগের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক নোমান আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি তানিমুল ইসলাম তানিম ও সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত