সিলেটটুডে ডেস্ক

০১ আগস্ট, ২০১৮ ২০:৩৪

১১নং ওয়ার্ডে পুন:নির্বাচনের দাবি বাবলুর

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১১নং ওয়ার্ডের ফলাফল প্রত্যাখ্যান করেছেন কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর এডভোকেট আব্দুর রকিব বাবলু।

বুধবার সন্ধ্যায় প্রধান নির্বাচনী কার্যালয়ে কাউন্সিলর প্রার্থী আব্দুর রকিব বাবলু বিরোধী দলের সমর্থকদের ব্যাপক ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে নির্বাচন প্রত্যাখ্যান করে এ ওয়ার্ডে পুন:নির্বাচনের দাবি জানান।

এসময় তিনি বলেন, আমার ঘুড়ির প্রতীকের বিজয় নিশ্চিত জেনে একদল সন্ত্রাসী দিনব্যাপী ককটেল বোমা ফাটিয়ে অরাজকতা সৃষ্টি করে গণহারে জালভোট প্রদান করে। ভোটারদের ভোট কেন্দ্রের আসতে বাধা প্রদান করে। দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ভাতালিয়ায় পুরুষ ও মহিলাদের ধাওয়া দিয়ে আতংকের সৃষ্টি করে। এসময় আইনশৃঙ্খলা ও নিরাপত্তাবাহিনীর নীরব দর্শকের আচরণ ছিলো প্রশ্নবিদ্ধ। এরই ফাঁকে আমার ও আমার রাজনৈতিক দলীয় এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যায়। সেই সাথে এলাকাবাসীর উপর অতর্কিত হামলা ও ব্যাপক ক্ষতিসাধন করে যা সম্পূর্ণ অনভিপ্রেত ও অনাকাঙ্ক্ষিত। তাই আমি সম্পূর্ণভাবে এ ফলাফল প্রত্যাখ্যান করছি এবং পুনরায় ভোট প্রদানের ব্যবস্থা নেয়ার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় ১১নং ওয়ার্ডের আপামর জনসাধারণকে নিয়ে দূর্বার গণআন্দোলন ডাক দেওয়া হবে এবং এর সম্পূর্ণ দায়ভার প্রশাসনকেই নিতে হবে।

প্রতিবাদ সভায় একাত্মতা পোষণ করেন সালাউদ্দিন বক্স সালাই, কামাল উদ্দিন, পিংকু আব্দুর রহমান, মাহবুব এলাহী, হেলাল আহমদ, ফিরুজ মিয়া, কানন আহমদ, মান্না চক্রবর্তী, আলী হোসেন মিলু, রাজা চৌধুরী, শামীম আহমদ সহ মধুশহিদ, ভাতালিয়া, বিলপাড়, নোয়াপাড়া, দক্ষিণ কাজলশাহ ও কুয়ারপার এলাকার জনসাধারণসহ নানা শ্রেণী পেশার নাগরিকবৃন্দ একাত্মতা পোষণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত