সিলেটটুডে ডেস্ক

২৪ নভেম্বর, ২০১৮ ১৯:১৪

মোগলাবাজারে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি!

সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার ধর্ষণ এবং লুটপাট ও ভাংচুরের ঘটনায় দায়ের করা পৃথক মামলার আসামিরা বাদীকে মামলা তুলে নিতে ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলা তুলে না নিলে হত্যারও হুমকি প্রদান করে আসামিরা।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) মামলার বাদী উপজেলার নিগার গ্রামের বাসিন্দা আব্দুল মতিন মোগলাবাজার থানায় সাধারণ ডায়েরিতে এ সকল অভিযোগ করেন।

সাধারণ ডায়েরিতে (৮৮৭) অসহায় আব্দুল মতিন উল্লেখ করেন, ২০১৩ সালে ১১ জুলাই তার মেয়েকে পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা মৃত জহুর আলীর ছেলে আছাব আলী ধর্ষণ করে। ধর্ষণের অভিযোগে তিনি আছাব আলীর বিরুদ্ধে মামলা করেন। মোগলাবাজার থানার মামলা নং- ৮(৭)১৩।

মামলার জের ধরে ২০১৫ সালের ২৮ নভেম্বর আছাব আলীর ছেলে সেলিম আহমদ ও নুরুল ইসলামসহ কয়েকজন আব্দুল মতিনের ঘরে লুটপাট ও ভাঙচুর করে। এ ঘটনায়ও তিনি থানায় মামলা করেন। মামলা নং-৯(১১)১৫। ওই দুটি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

জিডিতে আব্দুল মতিন আরও উল্লেখ করেন, মামলা থেকে জামিন নিয়ে আসামিরা দীর্ঘদিন ধরে উৎপাত করে আসছে। ১৭ নভেম্বর সন্ধ্যায় মোগলাবাজার ব্রিজের উপর পেয়ে আসামিরা তাকে গালমন্দ করে। মামলা তুলে না নিলে তারা হত্যারও হুমকি প্রদান করে।

এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের দাবি করেন মামলার বাদী আব্দুল মতিন।

আপনার মন্তব্য

আলোচিত