বানিয়াচং প্রতিনিধি

০৬ মার্চ, ২০১৯ ১৬:৫৯

বানিয়াচংয়ে বিরামহীন প্রচারণায় আ.লীগ বিদ্রোহী প্রার্থী ইকবাল

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

শেষমুহূর্তে বিরামহীন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র (আওয়ামী বিদ্রোহী) প্রার্থী ইকবাল হোসেন খান। তিনি উপজেলার প্রত্যন্ত এলাকার কোনো গ্রামই বাদ রাখছেন না প্রচার প্রচারণার ক্ষেত্রে। শেষমুহূর্তে প্রতিটি বাড়িতে গিয়ে আনারস প্রতীকে ভোট চাওয়াসহ বিভিন্ন পন্থায় প্রচারণা-গণসংযোগ করছেন।

আওয়ামী বিদ্রোহী এই প্রার্থীর প্রচারণায় অংশ নিচ্ছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও। আবার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে দলের পক্ষ থেকে ব্যাপকভাবে প্রচারণা চালাচ্ছেন নেতাকর্মীরা।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও থেমে নেই প্রচার-প্রচারণা। মনোনয়ন দাখিলের আগ থেকেই নতুন বাজারের বেশ কয়েকটি পয়েন্টে খোলা হয়েছে ইন্টারন্টে ওয়াই-ফাই’র জোন। এর মাধ্যমে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন খানের শুভাকাঙ্খি তথা সমর্থকরা অনবরত আনারসের পক্ষে প্রচারণা চালাচ্ছেন। দলমত নির্বিশেষে কাজ করে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে ইকবাল হোসেন খানের পক্ষে।

অন্যদিকে ইকবাল হোসেন খানের সমর্থনে প্রবাসীরাও বিভিন্ন মিছিল-মিটিং করে যাচ্ছেন অনবরত। দুবাই, সৌদীআরব, কাতার, মালয়েশিয়া, ওমান এমনকি লন্ডন, আমেরিকা থেকেও আনারসের পক্ষে কাজ করছেন সর্মথকরা।

নেতাকর্মীরা বলছেন, এবার ইকবাল হোসেন খানের আনারসের পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে পেরেছেন অতীতের কোনো প্রার্থীরা এর ধারে কাছেও ছিলেন না। ভোটের দিন সাধারণ ভোটাররা ভোট বিপ্লব ঘটাবে বলেও জানান তারা। তিনি যেখানেই যাচ্ছেন সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

শেষমুহূর্তের নির্বাচনী প্রচারণা প্রসঙ্গে স্বতন্ত্র প্রার্থী (আনারস) ইকবাল হোসেন খান বলেন, নির্বাচন কমিশনের বেঁধে দেওয়া আচরণবিধি মেনেই নির্বাচনী প্রচার-প্রচারণা অনেকটাই শেষ করেছেন। প্রতীক পাওয়ার পর থেকে প্রতিটি পাড়ায়-মহল্লায় এমনকি ঘরে যাওয়ার সুযোগ হয়েছে আমার। এ সময় প্রত্যেক ভোটার আমাকে আনারস মার্কায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। ইনশাআল্লাহ আগামী ১০ মার্চ আনারসেরই বিজয় হবে এবং জনগণের দেওয়া ভালবাসার প্রতিদান আমি যেকোন মূল্যে দেব।

আপনার মন্তব্য

আলোচিত