সিলেটটুডে ডেস্ক

৩০ নভেম্বর, ২০১৯ ১৭:০৩

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

সিলেট নগরের ২৫ নং ওয়ার্ডে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

শুক্রবার (২৯ নভেম্বর) রাতে কায়েস্থরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সমিতির সভাপতি মো. জহির হোসেন রাসেলের সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক এজাজ উদ্দিন আহমেদ সানি’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিসিকের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস লিপন, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর, প্যানেল মেয়র-২ এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, সমাজসেবা অফিসার মোহাম্মদ রফিকুল হক, লাউয়াই স্পোর্টিং ক্লাবের সভাপতি গোলাম হাদী ছয়ফুল, জামেয়া দারুল হুদা ও আল হুদা আইডিয়াল একাডেমির প্রতিষ্ঠাতা কবির উদ্দিন আহমদ, এয়ার শাহপরান ইন্টারন্যাশনালের পরিচালক কামরুজ্জামান জুবের।

আরো বক্তব্য দেন সমিতির সাবেক সভাপতি কফিল উদ্দিন আলমগীর, প্রতিষ্ঠাকালীন সাবেক সিনিয়র সহ সভাপতি আতাউল হক শামীম, সাবেক সাধারণ সম্পাদক আব্দুছ ছামাদ প্রমুখ।

অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অভিষেক অনুষ্ঠানে ২৬জন গুণীব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সিলেট সিটি করপোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সমাজ কল্যাণ সমিতির মধ্যমে যুব সমাজ ঐক্যবদ্ধ থাকলে দেশ, সমাজ ও জাতির উন্নয়ন তরান্বিত হয়। সমাজ উপকৃত হওয়ার পাশাপাশি অপরাধ মূলক কাজের বিরুদ্ধে এক হয়ে ভূমিকা পালন করা যায়। তিনি বলেন, অসামাজিক কার্যকলাপ ও মাদকের বিরুদ্ধে সবাই এক যোগে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তবেই মাদকমুক্ত দেশ গঠন করা সম্ভব। তিনি সমিতির নিজস্ব ভ‚মিতে কার্যালয় নির্মাণে করে দেয়ার আশ্বাস প্রদান করেন।

প্রধান অতিথি আরো বলেন, নগর উন্নয়নে আমার প্রচেষ্টা সর্বদা অব্যাহত রয়েছে। উন্নয়নের স্বার্থে আমাদেরকে দল মতের ঊর্ধ্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তবেই অসম্পূর্ণ কাজগুলো সহজে সম্পন্ন করা যাবে। তিনি বলেন, বাইপাস থেকে কায়েস্থরাইল হয়ে বঙ্গবীর রোড পর্যন্ত সড়কটি সংস্কারের জন্য প্রায় আড়াই কোটি টাকার বাজেট পাস হয়েছে। অচিরেই রাস্তার সংস্কার কাজ শুরু হবে।

আপনার মন্তব্য

আলোচিত