সিলেটটুডে ডেস্ক

১৫ সেপ্টেম্বর, ২০১৫ ০২:১৯

বোয়ালজুড়ে ইলিয়াস পত্নীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ

বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের বন্যাকবলিত এলাকায় ‘নিখোঁজ’ বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য এম.ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনার পক্ষ থেকে ও বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান হাজী আব্দুন নূর’র অর্থায়নে ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করা হয়।

ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী রফিক আহমদ’র সভাপতিত্বে আয়োজিত পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. মুজিবুর রহমান, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বোয়ালজুড় ইউপি চেয়াম্যান হাজী আব্দুন নূর, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তজমুল হোসেন জনি, সহ-সভাপতি ছাব্বির আহমদ, দেওয়ানবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি সুরুজ আলী মেম্বার, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ সুহেল।

এছাড়াও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলাল আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক সাবুল আহমদ, ইউপি সদস্য আব্দুস সত্তার, উপজেলা যুবদল নেতা সাহেদ আহমদ, বোয়ালজুড় ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কবির আহমদ, সিনিয়র সহ-সভাপতি আকবর আলী, পূর্ব গৌরিপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সুলেমান বেগ, বালাগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গির আলম, ছাত্রদল নেতা রুহেল আহমদ, খালেদ আহমদ প্রমূখ।

আপনার মন্তব্য

আলোচিত