কমলগঞ্জ প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি , ২০২০ ১৮:৪৪

কমলগঞ্জে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ছাত্রলীগ নেতা আহত

মৌলভীবাজারের কমলগঞ্জে ছাত্রলীগের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের হামলায় আদমপুর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি তুহিন পারভেজ তুষার গুরুতর আহত হয়েছেন। আহত তুষারকে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় তার দুই পা ও হাতের হাড়ে প্রচণ্ড আঘাত লেগেছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৯টায় আদমপুর বাজারে এ ঘটনা ঘটে। এ হামলার পিছনে আদমপুর ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সম্পাদক জড়িত বলে তুষারের পরিবার অভিযোগ।

জানা যায়, প্রায় তিন মাস পূর্বে কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগ আদমপুর ইউনিয়ন শাখা কমিটি ঘোষণা করেন। সেই কমিটির অন্যতম সহসভাপতি তুহিন পারভেজ তুষার। কমিটি ঘোষণার পর থেকে তুষারের সাথে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আহমেদ ও সাধারণ সম্পাদক মামুনের সাথে দ্বন্দ্ব দেখা দেয়। দ্বন্দ্বের কারণে তাদের সাথে অশোভন আচরণ ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত ২৬ ফেব্রুয়ারি তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে উপজেলা নেতৃবৃন্দ বিষয়টি মীমাংসা করার একদিন পর ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত ৯টায় আদমপুর বাজারে একা পেয়ে ছাত্রলীগ নেতা তুহিন পারভেজ তুষার এর উপর প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় বলে তার পরিবারের সদস্য ও স্থানীয় ছাত্রলীগের নেতারা অভিযোগ করেন।

হামলায় তুষারের দুই পা ও হাতে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে প্রথমে কমলগঞ্জ ৫০ শয্যা হাসপাতালে নিলে সেখান থেকে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তুষারের ছোট ভাই রাজ্জাক পারভেজ বলেন, আমার বড় ভাইয়ের সাথে ছাত্রলীগের নেতৃবৃন্দের দ্বন্দ্ব চলছিল। তারাই আমার ভাইয়ের উপর হামলার সাথে জড়িত।

তবে আদমপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাকারিয়া আহমদ তুষারের উপর হামলার সাথে জড়িত নন বলে জানান। তিনি হামলার নিন্দা জানিয়ে বলেন, সে বিএনপির লোকের সাথে চলাফেরা করে। কারা মেরেছে তা তিনি বলতে পারেন না।

কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, ছাত্রলীগের কেউ হামলার সাথে জড়িত থাকলে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত আমি কোন লিখিত অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত