বানিয়াচং প্রতিনিধি

০৮ মার্চ, ২০২০ ১৫:৪২

আদিবার পরিবার পেল ১ লাখ টাকা

ব্রাক্ষণবাড়িয়ার কসবায় রেল দুর্ঘটনায় নিহত বানিয়াচংয়ের আদিবা আক্তার সোহার পরিবারের হাতে সরকার ঘোষিত ১ লাখ টাকার চেক তুলে দিয়েছেন রেলমন্ত্রী।

রোববার (৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় রেল ভবনে নিহত সোহার বাবা সোহেল মিয়ার হাতে এই আর্থিক চেক হস্তান্তর করেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

এ সময় মন্ত্রণালয়ের সচিব ছাড়া ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ১ মার্চ ''অর্থের অভাবে থেমে আছে কসবায় রেল দুর্ঘটনা আহত বানিয়াচংয়ে সোহেল ও তার পরিবারের চিকিৎসা'' এই শিরোনামে 'সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম' এ একটি সংবাদ প্রকাশিত হয়। পরবর্তীতে এই সংবাদটি জাতীয় ও বেশ কয়েকটি স্থানীয় পত্রিকায় প্রকাশ হয়। সংবাদটি স্থানীয় প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে দ্রুত এই এক লাখ টাকার চেক হস্তান্তর করে রেল মন্ত্রণালয়।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১২ নভেম্বর দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাক্ষণবাড়িয়ার মন্দবাগ রেল ক্রসিংয়ে উদয়ন এক্সপ্রেস ও আন্ত:নগর তূর্ণা নিশীথা এই দুই ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়। আহত হন অর্ধশতাধিক। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরও ৬ জনের।

এ ঘটনায় নিহত হন বানিয়াচং তাম্বুলিটুলা মহল্লার সোহেল মিয়ার একমাত্র মেয়ে আদিবার আক্তার সোহা। গুরুতর আহত হন সোহেল, তার স্ত্রী নাজমা আক্তার, সোহেল মিয়ার ছেলে নাফিস ও শাশুড়ি রেনু বেগম।

 

আপনার মন্তব্য

আলোচিত