কমলগঞ্জ প্রতিনিধি

১৬ এপ্রিল, ২০২০ ২১:০১

কমলগঞ্জে টিসিবির পণ্য বিক্রয় শুরু

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য সামগ্রী বিক্রয় শুরু হয়েছে। বৃহস্পতিবার বেলা ৩টায় পুলিশের উপস্থিতিতে এ কার্যক্রমের উদ্বোধন করেন শমশেরনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. জুয়েল আহমদ।

টিসিবির ডিলার হাসান এন্টারপ্রাইজের মালিক মো. মুহিবুর রহমান (জয়নাল) ট্রাকে করে চিনি, তেল, ছোলা, মুশরের ডাল নিয়ে আসেন। শমশেরনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. জুয়েল আহমদ ও পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীসহ পুলিশের একটি দল উপস্থিত হলে ন্যায্যমূল্যে পণ্য সামগ্রী বিক্রয় শুরু হয়। তার আগে মানুষজন দুটি দীর্ঘ লাইনে দাঁড়িয়ে প্রয়োজনীয় পণ্য ক্রয় করেন। একপর্যায়ে সামাজিক দুরত্ব বজায় না থাকায় বিক্রি বন্ধ করে দেন ডিলার।

ডিলার মুহিবুর রহমান (জয়নাল) বলেন, প্রতি কেজি মুশুরের ডাল ৬০ টাকা, চিনি ৫০ টাকা, ছোলা ৬০ টাকা কেজি ও ভোজ্য তেল প্রতি লিটার ৮০ টাকা দরে বিক্রয় করা হয়। তিনি আরও বলেন, শুক্রবার ব্যতীত প্রতিদিনই তিনি উপজেলার বিভিন্ন হাটবাজারে টিসিবির পণ্য বিক্রয় করবেন।

এদিকে গত বুধবার (১৫ এপ্রিল) দুপুরে পতনঊষার ইউনিয়নের শহীদনগর বাজারে টিসিবির ন্যায্যমূল্যের পণ্য বিক্রি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু। টিসিবির ডিলার শরীফ এন্টারপ্রাইজের মালিক শরীফ আলী এ পণ্য সামগ্রী বিক্রি করেন।

আপনার মন্তব্য

আলোচিত