বেনাপোল প্রতিনিধি

০৯ আগস্ট, ২০১৬ ২০:৫৮

বেনাপোলে এনজিও কর্মীর মৃতদেহ উদ্ধার

বেনাপোল পৌরসভার দিঘিরপাড় গ্রাম থেকে কামাল পাশা(৩৫) নামের এক এনজিও কর্মীর গলায় ফাঁস দেওয়া মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে  দিঘিরপাড়  গ্রামের হাসেম আলীর বাড়ির আঙ্গিনার একটি রান্নাঘর থেকে পোর্টথানা পুলিশ তার লাশ উদ্ধার করে। তিনি ওই বাড়ির ভাড়াটিয়া ছিলেন।

নিহত এনজিও কর্মী যশোরের চৌগাছা থানার দশপাকিয়া গ্রামের সুলতান আহম্মেদের ছেলে।

নিহতের স্ত্রী জানায়, কয়েকদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে সংসারে তাদের মধ্যে অশান্তি চলছিল। সোমবার রাতে সে ৫টি ঘুমের ট্যাবলেট খেয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে আর ফেরেনি। পরের দিন সকালে তারা ঘুম থেকে উঠে রান্না ঘরে গিয়ে দেখতে পায়  গলায় ওড়নায় ফাঁস দেওয়া অবস্থায় তার মৃতদেহ মাটিতে পড়ে আছে। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে নিয়ে যায়। আত্মহত্যা করার মত এমন বড় ধরনের কোন ঘটনা ঘটেনি বলে জানায় তার স্ত্রী।

এদিকে বাড়ির প্রতিবেশীরা বলছেন, এই মৃত নিয়ে রহস্য রয়েছে। সে যদি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করবে তাহলে তাল লাশ মাটি থেকে শূন্যে ঝুলে থাকার কথা। কিন্তু রান্নাঘরের আড়ার সাথে ওড়না বাঁধা অবস্থায় গলায় ফাঁস দিয়ে লাশ মাটিতে বসানো ছিল। ভালো ভাবে তদন্ত করে দেখলে এটি হত্যা না আত্মহত্যা তার রহস্য বেরিয়ে আসবে।

এ ব্যাপারে বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক(এসআই) মফিজুর রহমান আপাতত এঘটনায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তীতে ওই রিপোর্টের উপর ভিত্তি করে পুলিশ আইনি ব্যবস্থা নিবে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত