বেনাপোল প্রতিনিধি

০২ মে, ২০১৭ ১৮:৪৫

বেনাপোলে স্কুল ছাত্র আত্মহত্যার ঘটনায় নাইটগার্ড আটকের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বেনাপোলের বাহাদুরপুর সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র পারভেজ আত্মহত্যার ঘটনাকে হত্যা মামলা সাজিয়ে স্কুলের নাইট গার্ড মফিজুরকে আটকের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আটক হওয়া মফিজুরের স্বজনরা।

মঙ্গলবার (২ মে) বন্দর প্রেসক্লাব বেনাপোলে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিভিন্ন সংবাদমাধ্যম কর্মীদের সামনে উপস্থিত হয়ে আটক নাইট গার্ডের ভাই রফিকুল ইসলাম লিখিত বক্তব্যে জানান, বাহাদুরপুর সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয়টি তাদের দান করা জমিতে অবস্থিত। গ্রামের ছেলে-মেয়েরা যাতে শিক্ষা গ্রহণ করতে পারে এজন্য তারা এই জমি দান করেন। পারভেজ সেদিন (৩ এপ্রিল) স্কুল ড্রেস না পরে আসায় শিক্ষকরা তাকে বকাঝকা করেন। এতে সে অভিমান করে কীটনাশক জাতীয় ঔষধ (বিষ) পানে আত্মহত্যা করে। ৪ এপ্রিল সকালে স্কুলের পাশ থেকে পুলিশ তার মৃতদেহ ও স্কুলের সিড়িঘর থেকে দানাদার জাতীয় বিষ ও পানির বোতল উদ্ধার করে। এ সময় সন্দেহজনকভাবে তার ভাইকে পুলিশ থানায় নিয়ে যায়। পরে জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সাথে কোন সম্পৃক্ততা না পাওয়ায় ছেড়ে দেয়া হয়।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, হঠাৎ আবার ২১ দিনের মাথায় তাকে বাড়ি থেকে ধরে নিয়ে আসে পুলিশ। এ সময় তাকে মানসিক নির্যাতন করে জোরপূর্বক হত্যা মামলার সন্দেহভাজন আসামি বানিয়ে চালান দেয়। এতে আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি। মামলাটির তদন্ত কর্মকর্তা দায়িত্বে রয়েছেন পোর্ট থানার এস,আই আশরাফ হোসেন।  তিনি কেন এরকম করছেন এ নিয়ে আমাদেরও মনে অনেক কিছু সন্দেহ হচ্ছে। বিষয়টি পুলিশের সৎ কোন কর্মকর্তা দ্বারা পুনরায় তদন্তপূর্বক অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে আমার নিরপরাধ ভাইয়ের মুক্তি দাবি করছি।

আপনার মন্তব্য

আলোচিত