জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ

২৬ মে, ২০২০ ১২:৫৯

ধর্মপাশায় আরও দুইজনের শরীরে করোনা শনাক্ত

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নতুন আরও দুইজনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত দুইজনের মধ্যে একজন উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও অন্যজন সাধারণ রোগী বলে জানা যায়।

সোমবার (২৫ মে) রাতে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ঝন্টু সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন এ নিয়ে ধর্মপাশা উপজেলার ১৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, তাদের নমুনাসহ আরও করেয়জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে দুইজন রোগীর নমুনায় করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়।

বিজ্ঞাপন

ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ঝন্টু সরকার বলেন, দুজনের নমুনায় করোনাভাইরাস পাওয়া গিয়েছে। আমরা তাদের আইসোলেশনে নিয়ে আসার ব্যবস্থা করছি।

সোমবার রাত পর্যন্ত সুনামগঞ্জে করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ১০৭ জনে। যার মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১২জন, দোয়ারাবাজার উপজেলার ৯ জন, বিশ্বম্ভরপুর উপজেলার ৬ জন, তাহিরপুর উপজেলার ১৩ জন, জামালগঞ্জ উপজেলার ৪ জন, দিরাই উপজেলার ৭ জন, ধর্মপাশা উপজেলার ১৪ জন, ছাতক উপজেলার ১৫ জন, জগন্নাথপুর উপজেলায় ৬ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ১২ জন এবং শাল্লা উপজেলার ৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত