গোলাপগঞ্জ প্রতিনিধি

২৯ মে, ২০২০ ১৫:১১

গোলাপগঞ্জে স্বাস্থ্যকর্মী ও শিশুসহ আরও ৮ জন করোনা পজিটিভ

সিলেটের গোলাপগঞ্জে স্বাস্থ্যকর্মী, শিশুসহ আরও  ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (২৯ মে) রাত ১২টায় বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য অফিসার ডা.মনিসর চৌধুরী।

তিনি বলেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিএর ল্যাবে নমুনা পরীক্ষায় গোলাপগঞ্জের নতুন আরও ৮ জনের রিপোর্ট পজিটিভ আসলে বৃহস্পতিবার রাতে এ তথ্য আমাদের জানানো হয়।

এদের মধ্যে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ গ্রামের বাসিন্দা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিএসডিপি ৩৭ বছর বয়সী একজন পুরুষ, একই পরিবারের ২ বছর বয়সী এক শিশু ও ২০ বছর বয়সী এক তরুণী, ২৯ বছর বয়সী এক মহিলা ও ৩৪ বছর বয়সী আরেক নারী রয়েছেন।

বিজ্ঞাপন

এছাড়াও ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের ৩৫ বছর বয়সী এক পুরুষ এবং সদর ইউনিয়নের চৌঘরী গ্রামের ৬৫ বছরের এক বৃদ্ধ ও ৩৪ বছরের এক যুবকের করোনা শনাক্ত হয়েছে।

এই ৮ জন রোগীর মধ্যে ১ জন করোনা রোগীর সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন। বাকি ৭জন রোগী কিভাবে আক্রান্ত হয়েছেন তা এখনো জানা যায়নি। শুক্রবার আক্রান্তদের বাড়ি লকডাউনসহ তাদের সংস্পর্শে আসাদের নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।

এদিকে নতুন ৮ জন করোনা রোগীসহ গোলাপগঞ্জে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৭ জনে। এরমধ্যে ৪ জন সুস্থ হয়েছেন ও মারা গেছেন ১জন।

আপনার মন্তব্য

আলোচিত