সুনামগঞ্জ প্রতিনিধি

০১ জুলাই, ২০২০ ২২:২৯

সুনামগঞ্জে হাজার ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

সুনামগঞ্জে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হাজার ছাড়িয়েছে। বুধবার নতুন করে আরও ২৫ আক্রান্ত মধ্য দিয়ে সুনামগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৫ জনে। বুধবার রাতে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

জানাযায়, বুধবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ১৩৮টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ২৫ জনের করোনা শনাক্ত হয়। যার মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১২ জন, জগন্নাথপুর উপজেলার ৫জন, দিরাই উপজেলার ৪ জন, ছাতক উপজেলার একজন, বিশ্বম্ভরপুর উপজেলার একজন এবং শাল্লা উপজেলার একজন রয়েছেন। এছাড়া সুনামগঞ্জে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫৯ জন এবং মারা গিয়েছেন ৭ জন।

বিজ্ঞাপন



সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে বুধবারের রিপোর্টে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। সেখানে নতুন পুরাতন থাকতে পারে। তবে আমরা সবাইকেই আইসোলেশনে রাখবো এবং আক্রান্তদের সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে।

উল্লেখ্য, গেল ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা রোগী শনাক্ত হওয়ার পরই সুনামগঞ্জ জেলাকে প্রশাসক লকডাউন ঘোষনা করলেও পরবর্তীতে তা শিথিল করে দেওয়া হয়। লকডাউন শিথিল হওয়ার পর থেকেই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি হতে থাকে।

আপনার মন্তব্য

আলোচিত