নিজস্ব প্রতিবেদক

১০ সেপ্টেম্বর, ২০২০ ২৩:৫৭

করোনায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রারের মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. জাফর আহমেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জেলা রেজিস্ট্রার সাইফুল ইসলাম মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। উপজেলা সাব-রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, গত ২৪ আগস্ট সাব-রেজিস্ট্রার মো. জাফর আহমেদের শরীরে জ্বর এলে তিনি অফিস থেকে ছুটি নিয়ে ঢাকায় চলে যান। এরপর ২৬ আগস্ট শারীরিকভাবে আরও অসুস্থ হয়ে পড়েন।

বিজ্ঞাপন

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরীফি জানান, অসুস্থ অবস্থায় প্রথমে তাকে ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থার আরও অবনতি হয়। পরে ২৭ আগস্ট কোভিড-১৯ এর নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। ২৯ আগস্ট তার শরীরে করোনা শনাক্ত হয়।

এরপর থেকে আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। কিন্তু অবস্থার আরও অবনতি হলে গত ৮ সেপ্টেম্বর তাকে ঢাকা মেডিকেল কলেজে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আপনার মন্তব্য

আলোচিত