সিলেটটুডে ডেস্ক

১৩ অক্টোবর, ২০২০ ১৪:৩৪

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান করোনায় আক্রান্ত

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান নভেল করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। আজ মঙ্গলবার তার রিপোর্টে করোনা ‘পজিটিভ’ আসে বলে মন্ত্রণালয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, মন্ত্রী এম এ মান্নান শারীরিকভাবে সুস্থ আছেন। তবে বয়স বিবেচনায় চিকিৎসকের পরামর্শে আজ বেলা সাড়ে ১২টায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)  ভর্তি করা হয়েছে।

পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসেংযোগ কর্মকর্তা শাহেদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মন্ত্রী শরীরে জ্বর অনুভব করায় করোনা পরীক্ষা করা হয়।

৭৪ বছর বয়সী সাবেক এ সরকারি কর্মকর্তা কিশোরগঞ্জ, ময়মনসিংহ এবং চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় (বাংলাদেশ) এর যুগ্মসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয় (বাংলাদেশ) এর মহাপরিচালক এবং এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এম এ মান্নান ২০০৩ সালে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থার চেয়ারম্যান দায়িত্ব পালন শেষে সরকারি চাকরি থেকে অবসর গ্রহণ করেন।

এম এ মান্নান ২০০৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন এবং ২০০৮ সালে সুনামগঞ্জ-৩ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন।

আপনার মন্তব্য

আলোচিত