নিজস্ব প্রতিবেদক

১৩ অক্টোবর, ২০২০ ১৫:৩৪

দেশে আরও ২২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৩৭

করোনাভাইরাস

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের মৃত্যু হয়েছে। নতুন করে ১ হাজার ৫৩৭ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। একইসময়ে দেশে সুস্থ হয়েছেন ১ হাজার ৪৮২ জন।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে সংবাদমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে দেশে করোনাভাইরাস পরিস্থিতির এই সবশেষ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত শনাক্ত ১ হাজার ৫৩৭ জনকে নিয়ে দেশে করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৮১ হাজার ২৭৫ জন হল।

আর গত ২৪ ঘন্টায় মারা যাওয়া ২২ জনকে নিয়ে দেশে করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ৫ হাজার ৫৭৭ জনে দাঁড়াল।

বিজ্ঞাপন

এছাড়া একই সময়ে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১ হাজার ৪৮২ জন রোগী সুস্থ হয়ে উঠার মধ্য দিয়ে দেশে সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে ২ লাখ ৯৫ হাজার ৮৭৩ জন হয়েছে।

এতে আরও জানানো হয়, দেশে গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ২২ জনের মধ্যে ১৭ জন পুরুষ ও ৫ জন নারী। সাবই হাসপাতালে মারা গেছেন। বিভিন্ন বিভাগে যারা মারা গেছেন তাদের মধ্যে ঢাকায় ১৫ জন, চট্টগ্রামে ৫ জন, রংপুরে ২ জন রয়েছেন।

তাদের বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, নিহতদের মধ‌্যে ২১ থেকে ৩০ বছরের ১ জন, ৩১ থেকে ৪০ বছরের ৩ জন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে ১ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৩ জন, ৬০ বছরের ওপরে ১৪ জন রয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত