নিজস্ব প্রতিবেদক

২৭ এপ্রিল, ২০২০ ১৯:১২

করোনামুক্ত দেশের ৪ জেলা

করোনাভাইরাসে আক্রান্ত রোগী দেশের ৬৪টি জেলার মধ্যে ৬০টি জেলায় শনাক্ত হলেও খাগড়াছড়ি, রাঙ্গামাটি, সাতক্ষীরা ও নাটোরে এখন পর্যন্ত করোনা সংক্রমণের প্রমাণ পাওয়া যায়নি বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

সোমবার (২৭ এপ্রিল) দুপুরে করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে এসব তথ্য জানান প্রতিষ্ঠানটির অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অধ্যাপক ডা.নাসিমা সুলতানা বলেন, দেশের ৬০টি জেলায় করোনা সংক্রমণ হলেও এখনো ৪টি জেলায় করোনা সংক্রমণ হয়নি। পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ি এবং রাঙ্গামাটিতে এখন পর্যন্ত করোনা সংক্রমণের কোনো ধরনের খবর পাওয়া যায়নি। এই দুটি জেলা করোনা সংক্রমণ থেকে মুক্ত রয়েছে এখন পর্যন্ত।

বিজ্ঞাপন

এছাড়া খুলনা বিভাগে গতকাল আমরা বলেছিলাম যে ঝিনাইদহ ও সাতক্ষীরা এই দুই জেলায় করোনাভাইরাসের সংক্রমণ হয়নি। তবে আজ ঝিনাইদহে সংক্রমণ হয়েছে। এখন খুলনা বিভাগের শুধুমাত্র সাতক্ষীরা জেলাতেই করোনা সংক্রমণ নেই।

তিনি বলেন, রাজশাহী বিভাগের একটু সংশোধনী আছে। গতকাল রাজশাহীর নাটোরে একজন আক্রান্ত হওয়ার কথা বলেছিলাম। আসলে সেই ব্যক্তি নাটোরের না। তিনি ঢাকায় বসবাস করেন। তার স্থায়ী ঠিকানা নাটোর হলেও সে বসবাস করেন ঢাকায়। রাজশাহী বিভাগের নাটোর জেলা এখন পর্যন্ত করোনাভাইরাসের সংক্রমণ হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত