সিলেটটুডে ডেস্ক

০৬ মে, ২০২০ ১৩:২৯

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন বাংলাদেশ পুলিশের আরেক সদস্য শ্রী রঘুনাথ রায় (৪৮)। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণ বিভাগের আলফা কোম্পানিতে সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (৬ মে) সকাল ৮টা ২০ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বলে পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

শ্রী রঘুনাথ রায়ের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। তিনি স্ত্রী, এক কন্যা এবং এক ছেলেসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

সোহেল রানা বলেন, করোনাযুদ্ধে শ্রী রঘুনাথ রায়ের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গভীরভাবে শোকাহত। সেই সঙ্গে দেশের মানুষের নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে যেয়ে সহকর্মীর এমন আত্মত্যাগের জন্য বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য গর্বিত।

তিনি জানান, শ্রী রঘুনাথ রায়ের শরীরে করোনাভাইরাস ধরা পড়ার পর তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। বুধবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পুলিশের ব্যবস্থাপনায় পুলিশযোদ্ধা শ্রী রঘুনাথ রায়ের মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তার মৃত্যু পরবর্তী আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে বলে জানান সোহেল রানা।

উল্লেখ্য এ নিয়ে চলমান করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের ছয়জন সদস্য মৃত্যুবরণ করলেন।

আপনার মন্তব্য

আলোচিত