গোয়াইনঘাট প্রতিনিধি

২৯ ডিসেম্বর, ২০১৮ ১৪:২৬

অপপ্রচারে কান না দেয়ার আহ্বান এমপি ইমরানের

কোন ধরণের অপপ্রচারে কান না দেয়ার জন্য সিলেট-৪ আসনের সর্বস্তরের জনগণ এবং ভোটারদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন একই আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদ।

শনিবার (২৯ ডিসেম্বর) জৈন্তাপুরে একান্ত আলাপচারিতায় সিলেট-৪ আসনের বর্তমান সংসদ সদস্য ইমরান আহমদ এই প্রতিবেদকের মাধ্যমে নিজ আসনের ভোটারদের প্রতি এ আহ্বান জানান।

এসময় তিনি বলেন, "আমি জনগণের দোরগোড়ায় থেকে জনসেবায় বিশ্বাস করি। সিলেট-৪ আসনের সম্মানিত সকল জনসাধারণ এবং ভোটাররা আমার ব্যাপারে যথেষ্ট অবহিত রয়েছেন। আমি কখনও হিংসাত্মক, নির্যাতন-নিপীড়ন, মামলা, হয়রানির রাজনীতি করিনা। আমি আমার প্রতিপক্ষ কোন রাজনৈতিক শক্তি কিংবা তাদের নেতাকর্মীদের কোন হয়রানি মূলক কিংবা ক্ষতি সাধন করিনি।"

ইমরান বলেন, "উদার এবং সহনশীলতার রাজনীতি করে ১৯৮৬ সাল থেকে পথচলা শুরু করে আপনাদের ৫ বারের নির্বাচিত জন প্রতিনিধি হিসাবে জনসেবায় নিয়োজিত রয়েছি। সাম্প্রতিক সময়ে বিএনপি তথা ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীর উপর হামলা, রাজনৈতিক কর্মকাণ্ডে প্রদানের ঘটনা ঘটেছে বলে যে অভিযোগ করা হয়েছে তা সঠিক নয়।"

বর্তমান এ সাংসদ আরো বলেন, "আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ তথা নৌকা প্রতীকের বিজয় নিকটবর্তী দেখে দিশেহারা হয়ে পড়েছেন ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এবং তাদের কর্মী সমর্থকরা। তাই তারা মিথ্যা, প্রপাগাণ্ডা এবং অপপ্রচার করে আমার জনপ্রিয়তা এবং ইমেজ হানির নোংরা রাজনীতি করছেন। আমি আমার রাজনৈতিক পথ চলায় ঘৃণ্য এবং সংহিতার রাজনীতি করিনি বলেই আপনাদের মন জয় করে আপনাদের সেবা করতে পারছি। আমি বিশ্বাস করি আমার রাজনৈতিক প্রতিপক্ষ শিবির হইতে আওয়ামীলীগ তথা মহাজোটের বিরুদ্ধে যে অভিযোগ আনা হচ্ছে তা জনগণ এক বাক্যে প্রতিহত করবে।"

এসময় তিনি মিথ্যা এসব অভিযোগে কান না দিতে সিলেট -৪ আসনে সর্বস্তরের জনগণ এবং ভোটারদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, "ভোটের নিজেদের অবস্থান নড়বড়ে এবং পরাজিত হওয়ার শঙ্কায় ভীত হয়ে বিএনপি তথা ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী তরফ থেকে জনসাধারণ এবং ভোটার মনে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।"

এসব বিভ্রান্তিতে কোন রকম কান না দিয়ে নৌকায় ভোট দানের আহবান জানিয়ে ইমরান আহমদ এমপি বলেন, "ইনশাআল্লাহ জনগণের দেয়া প্রদত্ত ভোটে আবারো নৌকা তথা আওয়ামীলীগ বিজয়ী হবে।"

আপনার মন্তব্য

আলোচিত