সিলেটটুডে ডেস্ক

১৩ জানুয়ারি, ২০২৪ ১৭:৪২

ময়মনসিংহ-৩ আসনে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি জয়ী

নির্বাচনে অনিয়মের অভিযোগে বন্ধ হওয়া ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বেসরকারিভাবে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিলুফার আনজুম পপি।

গত ৭ জানুয়ারি ভোট চলাকালে একটি কেন্দ্রে দুর্বৃত্তরা এসে একটি কক্ষ থেকে ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

আজ (১৩ জানুয়ারি) স্থগিত হওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ সকাল ৮টায় শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। স্থগিত হওয়া এই কেন্দ্রে ভোটকেন্দ্রে ৩ হাজার ৩২ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১ হাজার ৬৭৬ জন। এর মধ্যে নিলুফার আনজুম পেয়েছেন ১ হাজার ২৯৫ ভোট। স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা পেয়েছেন ৩৫৫ ভোট।

নিলুফার আনজুম পপি মোট ৫৪ হাজার ৪৯১ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা মোট ভোট পেয়েছেন ৫২ হাজার ৫৬৬ টি।

নৌকার প্রার্থী নিলুফার আনজুম ২ হাজার ৩৭৫ ভোটে নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ইসির যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খান।

নিলুফার আনজুম পপি প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। পপি ২০২২ সালের শেষ দিকে আওয়ামী লীগের গৌরীপুর উপজেলা সম্মেলনে সভাপতি নির্বাচিত হন। তার শ্বশুর অ্যাডভোকেট জহিরুল হক ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

পপির নিকটতম প্রতিদ্বন্দ্বী সোমনাথ সাহা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। দলের মনোনয়ন না পেয়ে পরিবহন মালিক সমিতির এ নেতা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত