রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯ ইং

শাবি প্রতিনিধি

০১ ডিসেম্বর, ২০১৯ ১৭:৪৭

শাবি 'স্পিকার্স ক্লাব'র ১৪ বছর পূর্তি উদযাপন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’ এর ১৪ বছর পূর্তি উদযাপন করা হয়েছে।

রোববার (১ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল সংলগ্ন মুক্তমঞ্চে কেক কাটার মধ্য দিয়ে পূর্তি উদযাপন করা হয়।

সভাপতি সায়েল আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও আধুনিক ভাষা ইন্সটিটিউট এর পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর তৈমুর, উপদেষ্টা ও গণিত বিভাগের প্রভাষক এস এম সাইদুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি মহিউদ্দিন রুবেল, সৈয়দা মারজানা রাজ্জাক, তানভীর আহমেদ, সহসভাপতি ফারজানা ভূঁইয়া, নুরুন্নবী নূর, সাধারণ সম্পাদক মাহির মাহমুদ খান, আসাদুজ্জামান নূর, সহ-সাধারণ সম্পাদক রুবেল মিয়াসহ বর্তমান কমিটির সদস্যরা।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে শিক্ষার্থীদের অগ্রগতির জন্য স্পিকার্স ক্লাব কাজ করে যাচ্ছে। এই ক্লাবের মাধ্যমে একজন শিক্ষার্থী নেতৃত্বের গুণাবলী অর্জন করে যা পরবর্তী নিজের ক্যারিয়ার গড়তে সহায়তা করে।

অতিথিরা আরো বলেন, স্পিকার্স ক্লাবের স্পিকার্স আওয়ার, নলেজ আড্ডা, স্পিকার্স হান্ট, ইন্টার ডিপার্টমেন্ট প্রেজেন্টেশন কম্পিটিশন এর মত বেসিক প্রোগ্রামগুলো শিক্ষার্থীদের ভাষা ও অন্যান্য বিষয়ে দক্ষতা অর্জন করতে সহায়তা করে।

উল্লেখ্য, ‘কাম হেয়ার, স্পিক বেটার’ এই স্লোগানকে সামনে নিয়ে ২০০৫ সালের ১লা ডিসেম্বর যাত্রা শুরু করে সংগঠনটি।

আপনার মন্তব্য

আলোচিত