বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৬ আগস্ট, ২০১৯ ২০:৫৭

আগামী বছরের মার্চে মুক্তি পাবে অমিতাভ রেজা রিকশা গার্ল

সিনেমাপ্রেমীদের জন্য আয়নাবাজির পর এবার রিকশা গার্ল নিয়ে আসছেন পরিচালক অমিতাভ রেজা। আগামী বছরের মার্চ মাসে মুক্তি পাবে রিকশা গার্ল চলচ্চিত্র। 

রোববার (২৫ আগস্ট) প্রকাশিত হয় অমিতাভ রেজার নতুন সিনেমা ‘রিকশা গার্ল’ এর অফিসিয়াল পোস্টার।

রিকশা গার্লের পোস্টারে তুলে ধরা হয়েছে ‘নাঈমা’ নামের ‘রিকশা গার্ল’ চরিত্রে অভিনয় করা উঠতি অভিনয়শিল্পী নভেরা রহমানের মুখ। ‘রিকশা গার্ল’ নাঈমাকে কেন্দ্র করেই পোস্টারটি তৈরি করা হয়েছে। শুটিং সম্পাদনা শেষে ছবিটি আগামী বছরের মার্চে মুক্তি দেওয়া হবে। এটি আমিতাভের পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র।

অমিতাভ রেজা জানান, ‘চার মাস ধরে পাবনা, গাজীপুর ও ঢাকার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যধারণ করা হয়েছে। স্বাধীনচেতা এক নির্ভীক দুরন্ত মেয়ের গল্পই তুলে ধরা হয়েছে নাঈমা চরিত্রে। চলচ্চিত্রে থাকবে এমন একটি চরিত্রের অজানা পথে সাহসী পথচলার গল্প, চলচ্চিত্রটিকে এমনভাবে তৈরি করার চেষ্টা করেছি, যেনো এই প্রযোজনা আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের নাম উজ্জ্বল করে।’

গল্পে রিকশা গার্লের প্রধান চরিত্র নাঈমা পরিবারকে সাহায্য করার জন্য পুরুষের ছদ্মবেশে অসুস্থ বাবার রিকশা চালাতে শুরু করে। রিকশাটিকে তার বাবা নিজের থেকেও বেশি ভালোবাসেন। তার রিকশা চালানোর জীবনের গল্পই উঠে এসেছে চলচ্চিত্রে।

গল্পটি নেয়া হয়েছে ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ হতে। চলচ্চিত্র প্রযোজনায় রয়েছেন যুক্তরাষ্ট্রের নাগরিক এরিক জে অ্যাডামস।

নভেরা ছাড়াও এতে অভিনয় করেছেন অভিনেত্রী চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্রসহ আরও অনেকে।


আপনার মন্তব্য

আলোচিত