শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০২ জুলাই, ২০১৬ ২৩:৩৮

এবার বরগুনায় পুরোহিতকে হত্যার হুমকি

সম্প্রতি ঢাকার রামকৃষ্ণ মিশনের ধর্মগুরুকে উড়ো চিঠি পাঠিয়ে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এর কদিন পরেই একই ভাবে হুমকি দেয়া হয় সবুজবাগের বাসাবো বৌদ্ধ মন্দিরের পুরোহিতকে। এর জের কাটতে না কাটতেই এবার বরগুনায় পুরোহিতকে দেয়া হলো হত্যার হুমকি সম্বলিত চিঠি।

বরগুনার সার্বজনীন কালিবাড়ি মন্দিরের পুরোহিতকে হত্যার হুমকি দিয়ে পুরোহিত হত্যা সংগঠন নামের একটি সংগঠন হাতে লেখা চিঠি পাঠায়। শনিবার সকালে তাকে হুমকি দেয়া হয় বলে জানায় মন্দির কর্তৃপক্ষ।

এ ব্যাপারে শনিবার দুপুরে কালিবাড়ি মন্দিরের পুরোহিত সঞ্জয় চক্রবর্তী বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সন্ধ্যা ৬টার দিকে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক কালিবাড়ি মন্দিরে গিয়ে ঘটনা পরিদর্শন করেন।

কালিবাড়ি মন্দিরের পুরোহিত সঞ্জয় চক্রবর্তী জানান, সকালে মন্দিরে পূজো দিতে এসে একটি কাগজ পড়ে থাকতে দেখেন। কাগজটিতে লাল কালিতে লেখা ছিল, ‘তোর মাথা নিয়ে যাবো- এই আমাদের ইচ্ছা। আমরা এখন কিলিং মিশনে আছি বরগুনায়’। এ ছাড়াও বিভিন্ন হুমকিমূলক কথা লেখা ছিল কাগজটিতে।

ঘটনাস্থল পরিদর্শন ও মন্দির কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পুলিশ সুপার বিজয় বসাক জানান, খবর পাওয়ার পর থেকে পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে দেখছে এবং মন্দিরে নিরাপত্তা বাড়ানোর উদ্যোগ নেয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত