ক্রীড়া প্রতিবেদক

১৮ এপ্রিল, ২০১৮ ১১:৩১

অনুশীলনে ফেরার কথা জানালেন নেইমার

সামনে বিশ্বকাপ, ইনজুরি পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়ায় নেইমার। কবে ফিরছেন নেইমার, আদৌ কি সুস্থ হয়ে ফিরতে পারবেন তিনি- এমন প্রশ্ন যখন চারদিকে তখন নেইমার জানালেন তিনি সুস্থ হয়ে ওঠছেন, এবং দ্রুত অনুশীলনেও ফেরার কথা জানালেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার।

সাওপাওলোতে সংবাদ সম্মেলনে নেইমার বলেন, আমি পুনর্বাসন প্রক্রিয়ার চূড়ান্ত পর্যায়ে আছি। সব কিছুই ঠিকঠাক হচ্ছে। শিগগির অনুশীলনে ফিরছি। ১৭ মে থেকে তা শুরু করার কথা ভাবছি।

তিনি বলেন, আমি প্রতিদিন চিকিৎসা নিচ্ছি। অনুশীলনের পর কঠোর পরিশ্রম করব, যা আমি আগে কখনও করিনি। কারণ পুরো ফিট হয়ে বিশ্বকাপে অংশ নিতে চাই। সেখানে খেলা যেকোনো ফুটবলারের স্বপ্ন। চার বছর পর সে সুযোগ আসে। যে কোনোভাবে এ স্বপ্ন পূরণ করতে চাই।

গত আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। এর পর প্যারিসের কেন্দ্রীয় চরিত্র হয়ে ওঠেন তিনি। বাদ সাধে ২৫ ফেব্রুয়ারি। ফ্রেঞ্চ লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে গুরুতর ইনজুরিতে পড়েন হালের ক্রেজ। যেতে হয় ছুরি-কাঁচির নিচে।

১৪ জুন পর্দা উঠবে ফুটবলের সবচেয়ে বড় মহাযজ্ঞের ২১তম আসরের। ব্রাজিল খেলবে ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ।

সবশেষ ২০১৪ বিশ্বকাপে খেলেছিলেন নেইমার। তাকে ছাড়া ব্রাজিল সেমিফাইনালে জার্মানির বিপক্ষে বড় ব্যবধানে হারে, আর স্থান নির্ধারণী ম্যাচে হল্যান্ডের বিপক্ষে হেরে হয় চতুর্থ। ওই বিশ্বকাপে জার্মানি হয়েছিল চ্যাম্পিয়ন আর আর্জেন্টিনা রানার্স-আপ।

আপনার মন্তব্য

আলোচিত