নিউজ ডেস্ক

১৬ জুলাই, ২০১৮ ১৪:৪৭

জয়ের ব্যাপারে আমরা দৃঢ় আশাবাদী: কামরান

আসন্ন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ‘যেখানেই যাচ্ছি নগরবাসীর কাছ থেকে নৌকা প্রতীকের পক্ষে স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছি, তাই বিজয়ের ব্যাপারে আমরা দৃঢ় আশাবাদী।’

সোমবার (১৬ জুলাই) সকালে নগরীর বন্দরবাজার, লালবাজার গলির মুখ, বারুতখানা, জেলরোড, ধোপাদিঘীরপাড়, পৌরবিপনী এলাকায় গণসংযোগ শেষে তিনি এ কথা বলেন।

এসময় তিনি ব্যবসায়ীসহ স্থানীয় লোকজনের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি সকলে দোয়া ও নৌকা প্রতীকে ভোট চান। এলাকাবাসীও তাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

কামরান আরো বলেন- সুন্দর, শান্তিপূর্ণ পরিবেশে প্রচারসহ নির্বাচনী সকল কার্যক্রম চলছে। বিশেষ করে নৌকার সমর্থকরা সৌহার্দপূর্ণ পরিবেশে নগরবাসীর কাছে ভোট ও দোয়া চাচ্ছেন।

ইতোমধ্যে নৌকার পক্ষে গণ জোয়ারও সৃষ্টি হয়েছে উল্লেখ্য করে তিনি বলেন, আমরা আশাকরি নির্বাচনে সম্মানিত নাগরিকবৃন্দ নৌকা প্রতীকে তাদের মহামূল্যবান ভোট দিবেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সহসভাপতি রশীদ আহমদ, সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু, ছাত্রলীগ নেতা বেলাল আহমদ, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী এম.এ মতিন, সাধারণ সম্পাদক রুহুল মালিক ছুটন, সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান খোকন, আরিফ হাসান, গোল হাসান সাজন, এম.
ইলিয়াছ দিনার, আব্দুল কাইয়ুম মুগলী, শেখ মুখলেছুর রহমান, কামাল আহমদ, কয়েছ আহমদ, আব্দুর রহমান, হাফিজুর রহমান, নাইম, সানি, সঞ্জয়, ফরিদ হাসান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত