সোশ্যাল মিডিয়া ডেস্ক

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৯:৫৮

ইংলিশ ক্লাব লিভারপুলের বিজয় শুভেচ্ছা, ফেসবুকে উচ্ছ্বাস

ইংলিশ ক্লাব লিভারপুল এফসি তাদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বাংলাদেশের মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) ক্লাবের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখা হয়, লিভারপুল ফুটবল ক্লাবের পক্ষ থেকে বাংলাদেশের সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা। লিভারপুল তাদের পেজে বাংলাদেশের জাতীয় পতাকাও পোস্ট করেছে।

ক্লাবটি তাদের ফেসবুকে বাংলাদেশের বিজয়ের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করার পর থেকে বাংলাদেশের ফেসবুক ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। লিভারপুলের দেওয়া ছবি পোস্টে হাজার বাঙালি ফেসবুকার লাইক, কমেন্ট ও শেয়ার করে পোস্টটি ভাইরাল করেছেন।

এ প্রসঙ্গে এস এম তাসরিক রেসান নামের একজন ফেসবুক ব্যবহারকারী কমেন্টে লিখেছেন, "বড় বড় লোকেদের ভিড়ে, জ্ঞানী আর গুণীদের আসরে তোমাদের কথা কেউ কবে না তবু এই বিজয়ের দিন মুক্তিসেনা। তোমাদের এ ঋণ কোনদিন শোধ হবে না, না না না কোনদিন শোধ হবে না।

তাসকিন আফতাব নামের একজন ফেসবুক ব্যবহারকারী লিখেন, এমনিতেই জাদুর কৌটা কৌতিনহো আর ফিরমোনির জন্য লিভারপুল ভক্ত ছিলাম, যেহেতু ব্রাজিলিয়ানরা খেলতো এখন তো আরও বেশি ভালোবাসা বেড়ে গেলো। ধন্যবাদ লিভারপুল।

কপিল উদ্দিন ভূঁইয়া নামের একজন লিখেন, ভালোবাসা এক সমুদ্র লিভারপুল ক্লাবকে।

উল্লেখ্য, লিভারপুল ফুটবল ক্লাব যারা লিভারপুল নামেই বেশি পরিচিত। লিভারপুল এফএ প্রিমিয়ার লিগ খেলে থাকে। ইংরেজ ফুটবল ইতিহাসের সফলতম দল লিভারপুল ১৮টি প্রথম বিভাগ ফুটবল লিগ, ৭টি এফএ কাপ, ৮টি লিগ কাপ, ৫টি উয়েফা চ্যাম্পিয়নস লিগ ও ৩ টি উয়েফা কাপ জিতেছে।

১৮৯২ সালের ১৫ মার্চ জন হোল্ডিং ক্লাবটি প্রতিষ্ঠা করেন। এর আদি নাম ছিল এভারটন এফসি এন্ড এথলেটিক গ্রাউন্ডস লিমিটেড, সংক্ষেপে এভারটন এথলেটিক; কিন্তু ফুটবল এসোসিয়েশন দলকে এভারটন হিসেবে গ্রহণ করতে অসম্মতি জানালে নাম পরিবর্তন করে লিভারপুল এফসি রাখা হয়। বাংলাদেশে এই ক্লাবটির উল্লেখযোগ্য পরিমাণ সমর্থক রয়েছে।

এরআগে গত বছরের বিজয় দিবসে জার্মান ক্লাব ফুটবল চ্যাম্পিয়নশিপ বুন্দেসলিগায় কালো-হলুদের দল খ্যাত বরুশিয়া ডর্টমুন্ড তাদের অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশের মহান বিজয় দিবসে শুভেচ্ছা জানিয়েছিল।

আপনার মন্তব্য

আলোচিত