রবিবার, ১৬ জুন ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

২৬ মার্চ, ২০১৯ ১৫:২৫

বাংলাদেশি ভক্তদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্সেলোনার

২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবসে বাংলাদেশের সকল ভক্তকে শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনা।

ক্লাব ফুটবলের বাংলাদেশি ভক্তদের অনেকেই বার্সেলোনার সমর্থক। ওই ক্লাবে আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি খেলেন বলেও এই ক্লাবের ভক্ত অনেকে। বার্সেলোনার সেটা অজানা নয়। আর তাই বাংলাদেশের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছে তারা।

বার্সার ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া হয়েছে ওই শুভেচ্ছা বার্তা। ছবিতে মেসি-সুয়ারেজ, কুতিনহো-জর্ডি আলবারা গোল উদযাপন করছেন। তাদের মাঝখানে বার্সার লোগো। আর ওপরে সবুজের আবরণ। তার মধ্যে গোলাকার সূর্যের লাল। সেই লাল-সুবজের মধ্যেই লেখা, 'বাংলাদেশে আমাদের সকল ভক্তকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।'

বার্সেলোনার এই বার্তাটি তাদের ফেসবুক পেজে দেওয়ার কিছুক্ষণের মধ্যেই অনেকের নজরে এসেছে। ১৪ হাজারের কাছাকাছি ভক্ত-সমর্থকরা বার্সার দেওয়া এই বার্তাটি শেয়ার করেছেন।

এদিকে, বাংলাদেশের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছে লা লিগা কর্তৃপক্ষ। লা লিগা আজ ফেসবুকে বাংলাদেশের পতাকার ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে এভাবে, ‘লা লিগার তরফ থেকে সবাইকে স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা।’ 

এরআগে ২০১৬ সালে জার্মান ক্লাব ফুটবল চ্যাম্পিয়নশিপ বুন্দেসলিগায় কালো-হলুদের দল খ্যাত বরুশিয়া ডর্টমুন্ড এবং ২০১৭ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের লিভারপুল ক্লাব বাংলাদেশের মহান বিজয় দিবসে বাংলাদেশি ভক্তদের শুভেচ্ছা জানিয়েছিল।

আপনার মন্তব্য

আলোচিত