নিজস্ব প্রতিবেদক

১১ জুন, ২০১৫ ২২:০৫

সিলেট শিল্পকলা একাডেমিতে ৩ দিনব্যাপী চলচ্চিত্র উৎসবের উদ্বোধন

মহান মুক্তিযুদ্ধ, ঐতিহ্য ও সংস্কৃতি এবং সমকালীন দেশীয় ছয়টি চলচ্চিত্র প্রদর্শনীর নিমিত্তে উদ্বোধন হলো তিনদিনব্যাপী চলচ্চিত্র উৎসবের। বৃহস্পতিবার বিকেল ৪টায় নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ শিল্পকলা একাডেমীতে বেলুন উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক মো.শহিদুল ইসলাম।

জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাস গুপ্তের সভাপতিত্বে উদ্বোধনী পর্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বিশিষ্ট সংগীতশিল্পী হিমাংশু বিশ্বাস, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বিশিষ্ট চারুশিল্পী অরবিন্দ দাস গুপ্ত, নর্থইস্ট ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের প্রভাষক শামীম আল আজিজ লেলিন এবং চারুশিল্পী ও প্রশিক্ষক ইসমাইল গনি হিমন।

উদ্বোধনের পরপরই তারেক মাসুদ পরিচালিত রানওয়ে এবং সন্ধ্যা ৬টায় মোরশেদুল ইসলাম পরিচালিত আমার বন্ধু রাশেদ ছবি দুটি প্রদর্শিত হয়।

১২ জুন শুক্রবার বিকাল ৪টায় রেদোয়ান রনি পরিচালিত চোরাবালি ও সন্ধ্যা ৬টায় নোমান রবিনের রচনায় ও পরিচালনায় কমন জেন্ডার; ১৩ জুন শনিবার বিকাল ৪টায় শাহনেওয়াজ কাকলী পরিচালিত উত্তরের সুর ও সন্ধ্যা ৬টায় মাসুদ আখন্দ পরিচালিত পিতা প্রদর্শিত হবে।

প্রতিটি প্রদর্শনীই সকলের জন্য উন্মুক্ত থাকবে। প্রদর্শনীগুলো উপভোগ করার জন্য সকলকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত। 

আপনার মন্তব্য

আলোচিত