সিলেটটুডে ডেস্ক

০৪ নভেম্বর, ২০১৫ ১৯:৩৩

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠিত

‘বর্তমান প্রজন্মের ছাত্র-ছাত্রীরাই দেশের প্রকৃত ভবিষ্যৎ। তারা একদিন দেশ পরিচালনার দায়িত্ব নেবে। শুধুমাত্র সার্টিফিকেট অর্জনের জন্য নয় বরং আধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে নিজেকে প্রকৃত অর্থে শিক্ষিত হিসেবে প্রতিষ্টিত করতে হবে।’

আজ বুধবার মেট্রোপলিটন ইউনিভার্সিটির অটাম টার্ম ২০১৫-এর নবীন বরণ অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে সভাপতির বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন উপরোক্ত কথাগুলো বলেন।

প্রফেসর ইমেরিটাস মো. আবদুল আজিজ বলেন, ছাত্র-ছাত্রীদের প্রত্যাশা পূরণের দায়িত্ব পালনে মেট্রোপলিটন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ বদ্ধপরিকর। তিনি অত্যন্ত নিষ্ঠার সাথে নিয়মিতভাবে পড়াশোনা চালিয়ে যেতে ছাত্রছাত্রীদের উপদেশ দেন। তিনি লেখাপড়ার পাশাপাশি গবেষণালব্ধ জ্ঞান অর্জনে অধিক মনোযোগী হয়ে সৃষ্টিশীল মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার জন্য ছাত্র-ছাত্রীদের প্রতি আহবান জানান।

আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক গাজী সাইফুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ প্রফেসর খন্দকার মাহমুদুর রহমান, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. রবিউল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ও প্রক্টর অধ্যাপক নজরুল হক চৌধুরী, ব্যবসা অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, সিএসই বিভাগের প্রধান চৌধুরী মোহাম্মদ মোকাম্মেল ওয়াহিদ, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মোহাম্মদ জামাল উদ্দিন, আইন ও বিচার বিভাগের প্রধান শেখ আশরাফুর রহমান, ইইই বিভাগের প্রধান মিয়া মো. আসাদুজ্জামান এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক রুমি রায়।

বর্তমান ও নবাগত ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন এলএলবি (অনার্স) ২৩তম ব্যাচের ছাত্রী ফাবিহা আহমেদ এবং বিবিএ ৩৭তম ব্যাচের ছাত্রী বুসরা জান্নাত মৌরিন।

আপনার মন্তব্য

আলোচিত