সিলেটটুডে ডেস্ক

০৫ অক্টোবর, ২০২৩ ২০:৩৫

শিক্ষক দিবসে এইডেড হাইস্কুলে র‌্যালি ও আলোচনা সভা

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর মো: আব্দুল মান্নান খান বলেছেন, বর্তমান নতুন কারিকুলামের মাধ্যমে একটি জ্ঞান নির্ভয় ও প্রযুক্তি নির্ভয় জাতি গঠনে সবাইকে এগিয়ে আসতে হবে। শিক্ষকদের সামাজিক, আর্থিক নিরাপত্তা ও মর্যাদা বৃদ্ধির লক্ষে বর্তমান সরকারকে এগিয়ে আসার আহবান জানান।  

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বেলা ২টায় কাঙ্খিত শিক্ষার জন্য শিক্ষক, শিক্ষকস্বপ্লকা পূরন বৈশিক অপরিহার্যতা এই প্রতিপাদ্য সামনে রেখে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে দি এইডেড হাইস্কুলের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দি এইডেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো. শমসের আলীর সভাপতিত্বে ও স্বপন চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সরকারী মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবুল কাশেম। আরো উপস্থিত ছিলেন দি এইডেড হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক ফয়সল আহমদ, সিনিয়র শিক্ষক রোজিনা বেগম, আবুল কাহহার, প্রাক্তন শিক্ষক অভিমন্যু ভট্রাচার্য, সিতেশ চন্দ্র তালুকদার, শ্রী নিলোৎপল চক্রবর্তী, প্রধান শিক্ষক আব্দুল মঈন খান, ফাহমিদা আক্তার, নিখিল চক্রবর্তী, রীমা খান, মজির উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৬ষ্ঠ শ্রেনীর খ শাখার ছাত্র আফনানুল করিম চৌধুরী। গিতা পাঠ করেন ৭ম শ্রেনীর খ শাখার ছাত্র সৌমিত্র সাম্য সমাজপতি, স্বরচিত কবিতা পাঠ করেন সহকারী শিক্ষক মনি দে।

আপনার মন্তব্য

আলোচিত