শাবি প্রতিনিধি

১৪ মার্চ, ২০১৬ ১৬:১৩

শাবি ডিবেটিং সোসাইটি’র সভাপতি হামজা, সম্পাদক নেওয়াজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম বিতর্ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’র ১৭তম কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী চৌধুরী আমীর হামজাকে সভাপতি ও বায়োকেমেস্ট্রি এন্ড মলিক্যুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী আলী নেওয়াজকে সাধারণ সম্পাদক করে রোববার বিকেল ৫টায় ‘বিশ্ববিদ্যালয় সেন্টারে’ এ কমিটি গঠন করা হয়। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এ সময় সংগঠনের মডারেটর ও গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, লোক প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক সামিউল ইসলাম, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের সহকারি অধ্যাপক শাকিল ভূঁইয়া, সংগঠনের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ-সভাপতি নাজমিন আক্তার, সহ-সাধারন সম্পাদক শোআইব আদনান, ইংরেজি বিতর্ক সমন্বয়ক জান্নাতুল তাজরীন, সহ-ইংরেজি বিতর্ক সমন্বয়ক নাজনিন আক্তার, বাংলা বিতর্ক সমন্বয়ক নূর-ই-জান্নাত নিতু, কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম, অফিস সম্পাদক নূরজাহান তন্বী, সহ-অফিস সম্পাদক রাইতা বিনতে আহসান, প্রকাশনা সম্পাদক তানিয়া আক্তার তিন্নি, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আতিকুর রহমান, বিভাস ভট্টাচার্য্য, তোফায়েল আহমেদ, মুনতাসির মাহদী, হাবিবুর রহমান সরকার, মালিহা সামিহা জামান প্রমূখ।

উল্লেখ্য, ‘যুক্তির স্পন্দনে ভাঙ্গুক অথবা গড়–ক এ বিশ্ব’ এই স্লোগানকে সামনে রেখে ১৯৯২ সালে যাত্রা শুরু হয়েছিল শাবি ডিবেটিং সোসাইটির।

আপনার মন্তব্য

আলোচিত