সিলেটটুডে ডেস্ক

০৮ মার্চ, ২০১৭ ১৬:০৩

ডিজিটাল উদ্ভাবনী মেলায় লিডিং ইউনিভার্সিটির কৃতিত্ব

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ মোহাম্মদ আলী জিমনেশিয়ামে আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলার 'সলভ এ থন' শীর্ষক প্রতিযোগিতায় দ্বিতীয় হওয়ার গৌরব অর্জন করেছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের অধীনে সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয় কর্তৃক ৪ এবং ৫ মার্চ ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৭ এর আয়োজন করা হয়।

সোমবার (৬ মার্চ) অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের কৃতি ছাত্রদের হাতে রানার আপ স্বারক এবং সনদ তুলে দেন  সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আজম খান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃনাল কান্তি দে। ডিজিটাল ড্রাইভিং লাইসেন্স সনাক্তকরণ (ডিটেক্টিং ফেইক ড্রাইভিং লাইসেন্স) প্রজেক্টের মাধ্যমে লিডিং ইউনিভার্সিটির সিএসই বিভাগের শিক্ষার্থী মো. রুহেল আহমেদ এবং মো. মাহবুবুর রহমান রাজন অন্যান্য বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করে দ্বিতীয় স্থান অর্জন করেন।

বিভাগীয় পর্যায়ে ৯টি টিমের মধ্যে প্রথম স্থান অর্জন করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের দল এবং টেকনিক্যাল প্রডিউসার রেডিও পল্লীকন্ঠ তৃতীয় স্থান দখল করে।

লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী সিএসই বিভাগের শিক্ষার্থীদেরকে এ কৃতিত্বের জন্য অভিনন্দন জানান।

আপনার মন্তব্য

আলোচিত