সিলেটটুডে ডেস্ক

১০ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:০৫

এসআইইউ’র স্প্রিং-২০১৭ সেশনের সমাপনী উৎসব

সিলেট ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির স্প্রিং-২০১৭ সেশনের দুই দিন ব্যাপী সমাপনী উৎসব শুরু হয়েছে। রবিবার সমাপনী উৎসবের প্রথম দিনে সকাল ১১টায় র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো: মনির উদ্দিন। সমাপনী উৎসব আয়োজক কমিটির আহবায়ক এবং বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষিকেশ ঘোষের সভাপতিত্বে এবং প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো: তারেক উদ্দিন তাজ এর পরিচালনায় প্রধান অতিথি বিদায়ী শিক্ষর্থীদের উদ্দেশ্যে উদ্বোধনী বক্তব্যে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।

তিনি বলেন, এসআইইউ থেকে ডিগ্রি প্রাপ্ত শিক্ষার্র্থীরা যেভাবে সরকারী বেসরকারি বিভিন্ন কার্যালয়ে সুনাম এর সাথে দায়িত্ব পালন করছে, বর্তমান বিদায়ী শিক্ষার্থীরাও সেই ধারাকে আরও বেগবান করবে। সমাপনী উৎসব এর র‌্যালীটি মাননীয় উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস থেকে শুরু করে মেডিকেল রোড হয়ে রিকাবীবাজার প্রদক্ষিন করত: ক্যাম্পাসে এসে শেষ হয়। উক্ত র‌্যালীতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ বিভিন্ন রঙিন সাজে আলাদা আলাদা ভাবে বিভাগীয় ব্যানার, ফেস্টুন সহ উপস্থিত হয়।

 র‌্যালীতে উপস্থিত ছিলেন সমাপনী উৎসব স্প্রিং-২০১৭ এর আয়োজক কমিটির সদস্য সচিব ও ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মাহবুব ইবনে সিরাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, আইন বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো: মশিউর রহমান, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান জনাব এক্রামুল ফারুক, সিএসসি বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসেইন, রেজিষ্ট্রার নসরত আফজা চৌধুরী সহ সকল বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং স্প্রিং-২০১৭ এর শেষ সেমিষ্ট্রারের সকল ছাত্রছাত্রীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত