শাবি প্রতিনিধি

২০ অক্টোবর, ২০১৭ ১৭:১৭

শাবিতে ‘মৌলভীবাজার ছাত্রকল্যান সমিতি’র আহ্বায়ক কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মৌলভীবাজার জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন “মেীলভীবাজার ছাত্রকল্যান সমিতি”র আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্য্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারে আয়োজিত সংগঠনটির এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

পলিটিক্যাল স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী শিহাব উদ্দীন আহমদকে আহ্বায়ক ও সমাজকর্ম বিভাগের একই সেমিস্টারের শিক্ষার্থী মোঃ আব্দুল মোতালিবকে সদস্য সচিব করে মোট ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মোঃ নাসির উদ্দিন, বাংলা বিভাগের একই সেমিস্টারের শিক্ষার্থী হামিদুর রহমান, নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী সুজন খান, বাংলা বিভাগের একই সেমিস্টারের শিক্ষার্থী ইমরান হোসাইন এবং পলিটিক্যাল স্টাডিজ বিভাগের মোঃ কাওসার আহমেদ।

এছাড়া সদস্য হিসেবে নৃবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী দেলোয়ার হুসাইন, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের একই সেমিস্টারের শিক্ষার্থী বীথি আক্তার, ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী হুমায়ুন সাহান, লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষ প্রথম সেমিস্টারের শিক্ষার্থী অনিরুদ্ধ দেব রায় অমিয়, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের একই সেমিস্টারের শিক্ষার্থী এবাদুর রহমান ময়নুল, ব্যবসায় প্রশাসন বিভাগের দ্বিতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী কামাল আহমদ, নৃবিজ্ঞান বিভাগের একই বিভাগের শিক্ষার্থী বাধন দে মনতোষকে মনোনিত করা হয়।

সভায় উপস্থিত থেকে এ আহ্বায়ক কমিটি ঘোষণা করেন সংগঠনের সাবেক সভাপতি আবুল কাশেম। তিনি বলেন, মৌলভীবাজার জেলার সকল শিক্ষার্থীদের মধ্যে সহযোগিতা ও সম্প্রীাতমূলক সম্পর্ক তৈরির লক্ষ্যে অতীতে শাবি ক্যাম্পাসে এ সংগঠনের ভ’মিকা অনেক। সামনের দিনগুলোতে এ সংগঠন কার্যকরী ভ’মিকা পালন করবে।

আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রণয়নের জন্য এ আহ্বায়ক কমিটিকে নির্দেশ দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত