বিনোদন ডেস্ক

২৫ নভেম্বর, ২০১৫ ০০:৩৭

নাজনীন আক্তার হ্যাপি এখন ‘আমাতুল্লাহ’!

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি এবার নিজের নাম বদলে ফেলেছেন। ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি নিজের নাম পরিবর্তনের ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় এক পোস্টে তিনি তাঁর পরিবর্তিত নামের কথাই জানিয়েছে। তাঁর নতুন নাম হচ্ছে "আমাতুল্লাহ"।

আগের নাম নাজনীন নাজনীন আক্তার হ্যাপির ভাল অর্থ না থাকার কারণে এ নাম পরবর্তন করেছেন বলে জানান তিনি।

ফেসবুকে হ্যাপি অর্থাৎ আমাতুল্লাহ লিখেন-

আসসালামু আলাইকুম। আল্লাহর রহমতে আমি আমার নাম পরিবর্তন করেছি, বর্তমান নাম "আমাতুল্লাহ"। এর অর্থ " আল্লাহর দাসী"। ইসলাম ধর্মে নাম অনেক বেশি গুরুত্বপূর্ণ।আমার নামের ভাল অর্থ না থাকার কারনেই নাম পরিবর্তন করা।আমি চাই এখন থেকে সবাই আমাকে "আমাতুল্লাহ" নামেই জানুক।

নিজের নাম নাজনীন আক্তার হ্যাপি থেকে আমাতুল্লাহ করার পরও তিনি ফেসবুকে আগের নামটাই রেখেছেন। তাঁর দেওয়া সে স্ট্যাটাসে আনিসুর রহমান নামের একজন লিখেন, "ফেসবুক নামটাও পরিবর্তন করে ফেলুন৷"

অন্য এক কমেন্টে ইবা আক্তার নামের একজন লিখেছেন, ওয়াআলাইকুমুসসালাম আপু। ঠিক বলেছো আপু। নামটা অনেক গুরুত্বপূর্ণ। নামের কারণেও অনেকে জাহান্নামে যাবে, নামটা আলহামদুলিল্লাহ অনেক সুন্দর হয়েছে। আল্লাহ আমার. #আমাতুল্লাহ আপুকে কবুল করুন।

অপর এক কমেন্টে ফয়সাল আহমদ জাহাঙ্গীর নামের একজন লিখেছেন, নাম চেঞ্জ করেছেন শুনে ভালো লাগলো, কিন্তু নামটা কেন জানি ছেলেদের নাম মনে হচ্ছে।

উল্লেখ্য, নাজনীন আক্তার হ্যাপি ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে সম্পর্কচ্ছেদের পর মামলা করেছিলেন। বিশ্বকাপ ক্রিকেটের ঠিক আগ মুহুর্তে করা মামলার কারণ ক্রিকেটার রুবেলের বিশ্বকাপ যাত্রা অনিশ্চিত হয়ে পড়েছিল। তিনি একাধিক সাক্ষাৎকারে ক্রিকেটার রুবেলের বিশ্বকাপযাত্রার বিপক্ষে তাঁর অবস্থানের কথা জানিয়েছিলেন।

আদালত থেকে জামিন নিয়ে ক্রিকেটার রুবেল বিশ্বকাপ ক্রিকেট খেলতে গেছেন এবং ইংল্যান্ড সহ অন্যান্য দলের বিপক্ষে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

এরপর হঠাত করে ফেসবুক মাধ্যমে তিনি ধর্মের প্রতি ঝুঁকে পড়েন। ধর্মভিত্তিক পোস্টের পর পোস্ট দিতে দিতে তিনি এখন নিজের নামও পরিবর্তন করে নিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত